বাউফলে হঠাৎ ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি Latest Update News of Bangladesh

রবিবার, ২২ মে ২০২২, ১০:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে হঠাৎ ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি

বাউফলে হঠাৎ ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি




আমজাদ হোসেন, বাউফল প্রতিনিধি : পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্য্যমনি ইউনিয়নের গাজীমাঝি ও গোয়ালিয়াবাঘা গ্রামের গুলবাগ এলাকায় হঠাৎ ঝড়ে ঘরের চালা উপড়ে, গাছপালা ও বিদ্যুতের খুটি ভেঙে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায় ওই এলাকায় ।

বুধবার বিকেল ৫টার দিকে ওই ঘটনা ঘটে।বিকেল ৫টার দিকে হঠাৎ প্রবল বেগে ঝড় বাতাস ও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়। পাঁচ থেকে দশ মিনিট স্থায়ীত্ব হয়। ওই সময় ওই এলাকার মো. শামীম সিকদার, কাজী মো. মাঈনুদ্দিন, মো. সবুজ, মো. মনির হোসেন চৌকিদার ও মো. সোহেল সিকদার সহ অন্তত আট-দশ জনের ঘরের টিনের চালা উড়িয়ে নিয়ে যায় এবং ওই এলাকার শতাধিক গাছপালা ভেঙে যায় ও দুটি বিদ্যুতের খুটি ভেঙে ব্যাপক ক্ষতি হয়। এ কারণে গত বুধবার সন্ধ্যা থেকে গতকাল বৃহস্পতিবার বিকেল চারটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল।
ভুক্তভোগী শামীম সিকদার বলেন,‘ঋণ করে ঘর উঠিয়েছি। সর্বনাশা ঝড়ে আমার সব শেষ করে দিল।’
এ ব্যাপারে সূর্য্যমনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন (বাচ্চু) বলেন হঠাৎ ঝড়ে ওই এলাকার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares