বরিশাল-৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর ট্রাকে বাবুগঞ্জ-মুলাদী অাওয়ামীলীগ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল-৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর ট্রাকে বাবুগঞ্জ-মুলাদী অাওয়ামীলীগ

বরিশাল-৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর ট্রাকে বাবুগঞ্জ-মুলাদী অাওয়ামীলীগ




বাবুগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ বাবুগঞ্জ-মুলাদী আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ আতিকুর রহমান আতিকের ট্রাক প্রতীকের জয় জয়কার অবস্থার সৃষ্টি হয়েছে। এ সংসদীয় আসনের সাধারণ ভোটার থেকে শুরু করে উপজেলার বিভিন্ন রাজনৈতিক নেতা কর্মীরা দলমতের উর্দ্ধে উঠে সবাই ঐক্যবদ্ধ হয়েছে ট্রাক প্রতীকের বিজয়ের লক্ষে।

 

তারই ধারাবাহিকতায় আওয়ামী লীগের হাই কমান্ডের নির্দেশে বাবুগঞ্জ ও মুলাদী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীরা ট্রাক প্রতীকের বিজয়ের লক্ষে এ সংসদীয় আসনের প্রতিটি রাজপথ থেকে তৃনমূলে চষে বেড়াচ্ছেন। গতকাল সকাল ১১ টায় বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এস এম খালেদ হোসেন স্বপনের নেতৃত্বে জাহাঙ্গীর নগর ইউনিয়নে ট্রাক প্রতীকের বিজয়ের লক্ষে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় তার সাথে ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম তারেক,উপজেলা আ’লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল চিশতী, মোঃ কামাল হোসেন,যুবলীগ সাধারণ সম্পাদক মাসাুদ করিম লাভু, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আ’লীগের সভাপতি ইউসুফ খানসহ নেতাকর্মীরা এবং বিকাল ৫ টায় চাঁদপাশা ইউপি মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলারের নেতৃত্বে ট্রাক প্রতীকের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাবসহ বাবুগঞ্জ উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ। সভায় বক্তারা উন্নয়নের স্বার্থে ট্রাক প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

 

এ ছাড়াও মুলাদী উপজেলা আওযামীলীগের সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান মিঠু খানের নেতৃত্বে গতকাল দুপুর ২টায় উপজেলা পরিষদ থেকে মিছিল করেছেন আওয়ামী লীগের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ, আর এতে মানুষের ঢল নেমে আসে। বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি, দক্ষিনাঞ্চল আওয়ামীলীগের অবিভাবক, এমপি আবুল হাসানাত আব্দুল্লাহর নির্দেশে আজ বেলা ১২ টার দিকে মুলাদী স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমানের ট্রাক মার্কার সমর্থনে একটি বিশাল মিছিল বের হয়ে মুলাদী বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে এবং ট্রাক মার্কাকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান ।

 

এ সময় উপস্থিত ছিলেন, মুলাদী-বাবুগঞ্জ আসনের স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমান, মুলাদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু, পৌর মেয়র শফিউজ্জামান রুবেল, বাটামারা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, নাজিরপুর ইউনিয়ন চেয়ারম্যান আবু হাসানাত জাপান

 

, সফিপুর ইউনিয়ন চেয়ারম্যান আবু মুসা হিমু মুন্সী, গাছুয়া ইউনিয়ন চেয়ারম্যান মোকসেদ আলম মীর, চরকালেখান ইউনিয়ন চেয়ারম্যান হাজী মোহসীন উদ্দিন খান, মুলাদী সদর ইউনিয়ন চেয়ারম্যান কামরুল আহসান, কাজিরচর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মন্টু বিশ্বাস, এসময় মুলাদী উপজেলার সকল ইউনিয়ন এর আওয়ামী লীগ এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উন্নয়নের স্বার্থে ট্রাক প্রতীকে ভোট দিয়ে আগামী ৩০ ডিসেম্বর বিজয়ী করার আহ্বান জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD