বরিশাল সিটি নির্বাচনে পরাজিত গণতন্ত্র, জনগণের ক্ষমতায়নের সংগ্রাম জোরদার করুন- - কমরেড খালেকুজ্জামান Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল সিটি নির্বাচনে পরাজিত গণতন্ত্র, জনগণের ক্ষমতায়নের সংগ্রাম জোরদার করুন- – কমরেড খালেকুজ্জামান

বরিশাল সিটি নির্বাচনে পরাজিত গণতন্ত্র, জনগণের ক্ষমতায়নের সংগ্রাম জোরদার করুন- – কমরেড খালেকুজ্জামান




নিজস্ব প্রতিবেদক :‘লুটপাট, দুর্নীতি, ভোট ডাকাতির বিরুদ্ধে রুখে দাঁড়ান; জনগণের অধিকার প্রতিষ্ঠার সংগ্রামকে জোরদার করুন’ এই শ্লোগানকে সামনে রেখে আজ ১০ আগস্ট সকাল ১০টায় বরিশাল আইনজীবী সমিতির মিলনায়তনে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ বরিশাল জেলা শাখার উদ্যোগে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। কর্মীসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাসদ কেন্দ্রীয় কমিটির সংগ্রামি সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা, বাম গণতান্ত্রিক জোটের অন্যতম শীর্ষ নেতা কমরেড খালেকুজ্জামান। আরও উপস্থিত ছিলেন বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের সভাপতি আব্দুর রাজ্জাক, বাসদ বরিশাল জেলা কমিটির সদস্য সচিব ডা: মনীষা চক্রবর্ত্তী, জোহরা রেখা, শহীদুল ইসলাম, বাবুল তালুকদার, জাকির হোসেন প্রমুখ।

সভাপতিত্ব করেন বাসদ বরিশাল জেলা আহ্বায়ক প্রকৌশলী ইমরান হাবিব রুমন, সঞ্চালনা করেন জেলা সদস্য এইচ ইমন। কমরেড খালেকুজ্জামান বলেন, বাংলাদেশে গণতন্ত্র এবং নির্বাচন এক ধরণের প্রহসনে পরিণত হয়েছে। নির্বাচন কমিশন ও প্রশাসন বরিশাল সিটি কর্পোরশন নির্বাচনে নির্লজ্জ ভোট ডাকাতির সামনে নীরব দর্শকের ভ’মিকা পালন করেছে। তিনি বলেন, ব্রিটিশবিরোধী আন্দোলনে বরিশালের ভ’মিকা ছিল অগ্রগণ্য।

বর্তমানে দেশের এই পরিস্থিতিতেও বাদসের নেতৃত্বে বরিশালের শ্রমজীবী মানুষ যেভাবে জনগণের অধিকার প্রতিষ্ঠার লড়াই করছেন, তা সারাদেশের শ্রমজীবী মানুষের জন্য অনুপ্রেরণা। কমরেড খালেকুজ্জামান সামনের দিনে গণতন্ত্র পুনরুদ্ধার, জনগণের অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম এবং শোষণহীন সমাজ প্রতিষ্ঠার সংগ্রামকে বেগবান করার পরিকল্পনা গ্রহণের জন্য কর্মীদের প্রতি আহ্বান জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD