বরিশাল সদর উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল সদর উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত

বরিশাল সদর উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত

বরিশাল সদর উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশাল সদর উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত করা হয়েছে। গত মঙ্গলবার বিকেলে নগরের একটি কমিউনিটি সেন্টারে কর্মিসভা শেষে ১৪ বছর আগে গঠিত কমিটি বিলুপ্ত করা হয়।

 

 

বরিশাল জেলা (দক্ষিণ) বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আখতার হোসেন মেবুল জানান, সদর উপজেলার মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করা হয়েছে। তবে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়নি। অ্যাডভোকেট নাজিম উদ্দিন আলম পান্নার নেতৃত্বাধীন সাংগঠনিক কমিটি আপাতত দায়িত্ব পালন করবে। সাংগঠনিক কমিটি তৃণমূলের মতামত নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করবে। মেবুল বলেন, সম্ভাব্য আহ্বায়ক কমিটির অধীনে সদর উপজেলার ১০ ইউনিয়ন ও পরবর্তীতে উপজেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

 

 

প্রসঙ্গত, বরিশাল সদর উপজেলা বিভাগের মর্যাদার সংসদীয় আসন বরিশাল-৫-এর অন্তর্ভুক্ত। এ আসন থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার। গত ৩ নভেম্বর সরোয়ারবিরোধীদের পদায়ন করে বরিশাল মহানগর এবং উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এরপর থেকে স্থানীয় রাজনীতিতে একক আধিপত্য হারান সরোয়ার। এর প্রভাব ছিল মঙ্গলবার অনুষ্ঠিত সদর উপজেলার কর্মিসভায়ও।

 

 

ইউনিয়ন পর্যায়ে সরোয়ার অনুসারীরা তাঁদের অস্তিত্ব জানান দিতে শোডাউন করে অংশ নেন কর্মিসভায়। তাঁরা নতুন কমিটি গঠনে ত্যাগী, অভিজ্ঞ ও উদীয়মান নেতাদের অগ্রাধিকার দেওয়ার দাবি জানান।

 

 

সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবদুস সালাম রাঢ়ীর সভাপতিত্বে আয়োজিত কর্মিসভায় দক্ষিণ জেলার আহ্বায়ক অ্যাডভোকেট মজিবুর রহমান নান্টু ও সদস্য সচিব আখতার হোসেন মেবুলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD