বরিশাল বিভাগীয় গণসমাবেশ সফল করতে চায় বিএনপি Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল বিভাগীয় গণসমাবেশ সফল করতে চায় বিএনপি

বরিশাল বিভাগীয় গণসমাবেশ সফল করতে চায় বিএনপি

বরিশাল বিভাগীয় গণসমাবেশ সফল করতে চায় বিএনপি




কাউখালী প্রতিনিধি॥ ৫ নভেম্বর বরিশাল বিভাগীয় গণসমাবেশ সফল করতে পিরোজপুরের কাউখালীতে বিএনপির কেন্দ্রীয় নেতারা জনসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন।

 

 

বৃহস্পতিবার রাতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান ও বিএনপি’র যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলের নেতৃত্বে পিরোজপুর ও কাউখালী উপজেলা বিএনপির নেতাকর্মীরা বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের কাউখালী চৌরাস্তা বাজারে এই জনসংযোগ করেন।

 

 

পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক আলমগীর হোসেন জানান, আগামী ৫ নভেম্বর বরিশালের সমাবেশে জনসম্পৃক্ততা বাড়াতে ও সমাবেশ সফল করতে সাধারণ মানুষের মধ্যে এই জনসংযোগ ও লিফলেট বিতরণের এই কর্মসূচি পালন করা হচ্ছে।

 

 

জনসংযোগকালে কাউখালী চৌরাস্তা মোড়ে এক পথ সভায় বিএনপি’র যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল বলেন, ‘এ দেশের বেশির ভাগ মানুষ যাদের কৃষি উৎপাদন পণ্যের ন্যায্য মূল্য ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের আকাশছোঁয়া মূল্য বৃদ্ধির কারণে জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। সেই সিংহভাগ মানুষকে আমরা জানাতে এসেছি, তাদের এই কষ্ট লাঘবের জন্য বিএনপি রাজপথে এসেছে। জনগণের এই কষ্ট লাঘবের জন্য রাজপথে নেমে বিএনপির অনেক নেতাকর্মী ইতোমধ্যে কারাভোগ, আওয়ামী লীগের নেতাকর্মীদের হাতে সন্ত্রাসী হামলার শিকার হয়েছে। বিভিন্ন দাবিতে রাজপথে আন্দোলনে সম্প্রতি সময়ে পাঁচজন বিএনপির নেতাকর্মীকে জীবন দিতে হয়েছে।’

 

 

আমরা জনগণকে জানাতে এসেছি, আগামী ৫ নভেম্বরের গণসমাবেশ মানুষের ভোটাধিকার, ন্যায্য মূল্য, মানুষের জীবনের নিরাপত্তা নিশ্চিতের গণসমাবেশ। এই কর্মসূচিতে জনগণ ইতোমধ্যে দলবল নির্বিশেষে অংশ নিচ্ছে।

 

 

জনসংযোগকালে আরো উপস্থিত ছিলেন বিএনপি’র বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক আলমগীর হোসেন, কাউখালী উপজেলা বিএনপি’র সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম আহসান কবির সহ আরো উপস্থিত ছিলেন বরিশাল, পিরোজপুর, কাউখালী উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনগুলো ও বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD