বরিশাল বিএম কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল বিএম কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু

বরিশাল বিএম কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু

বরিশাল বিএম কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু,voiceofbarishal.com




স্টাফ রিপোর্টার:বরিশাল নগরীর নথুল্লাবাদ ফিসারী রোডের একটি ফ্লাট থেকে মিলি ইসলাম (২৫) নামে এক ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মিলি বিএম কলেজের হিসাব বিভাগের মাস্টার্সের শেষ বর্ষের ছাত্রী ও উজিরপুর উপজেলার জুগীকাঠি এলাকার ধামুরা সোনালী ব্যাংক অবসর প্রাপ্ত কর্মকর্তা মৃত আবুল কালাম আকনের মেয়ে।শুক্রবার বেলা সাড়ে ১১ টায় নথুল্লাবাদ ফিসারী রোডের ডা. আলী আজিমের ভবনের ৪ তলার ফ্লাটবাসা থেকে মিলি ইসলামের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতের স্বজন সফিকুল ইসলাম জানায়, মিলির গৃহশিক্ষক ছিলেন পুলিন। একপর্যায়ে মিলির সঙ্গে পুলিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তবে পুলিন হিন্দু ধর্মাবলম্বী হওয়ায় মিলির পরিবার তার সঙ্গে মেলামেশা করতে নিষেধ করে। এ নিয়ে মিলির সঙ্গে তার পরিবারের সদস্যদের বিরোধ দেখা দেয়। একপর্যায়ে মিলি তার পরিবারের সঙ্গে সম্পর্ক ত্যাগ বাড়ি থেকে কয়েক দিন আগে চলে আসেন। এরপর পুলিন তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে তাদের মধ্যে ঝগড়া হয়। তবে মিলি আত্মহত্যার বিষয়টি রহস্যজনক । আমাদের ধারনা মিলিকে শ্বাসরুদ্ধ করে পুলন হত্যকরে ফেনের সাথে ঝুলিয়ে রাখে।

বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাহবুব উল আলম জানান, মিলি ইসলাম নিজেকে বিবাহিত পরিচয় দিয়ে বৃহস্পতিবার বিকেলে ডা. আলী আজিমের ভবনের ৪ তলার একটি ফ্লাট ভাড়া নেন। ভাড়া নেয়ার সময় ভবন মালিককে জানান, পুলিন নামের এক স্কুলশিক্ষকের সঙ্গে সম্প্রতি তার বিয়ে হয়েছে। শক্রবার ওই ফ্লাটে সাড়া শব্দ না পেয়ে ভবন মালিক আলী আজিম পুলিশে খবর দেয়। বেলা সাড়ে ১১টায় পুলিশ গিয়ে ফ্লাটের দরজা খুলে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ দেখতে পায়। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। অভিযুক্ত পুলিনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ খুঁজছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD