বরিশাল কাশিপুরে ফিল্মি স্টাইলে মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধর্ষ হামলা Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল কাশিপুরে ফিল্মি স্টাইলে মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধর্ষ হামলা

বরিশাল কাশিপুরে ফিল্মি স্টাইলে মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধর্ষ হামলা




এইচ.এম হেলাল ॥ বরিশালে গভীর রাতে মুক্তিযোদ্ধার বাসভবনে দুর্ধর্ষ হামলার ঘটনা ঘটেছে। এ সময় ওই ভবনের ভাড়াটিয়া গৃহবধূ লাইজু বেগম (৩৫) কে কুপিয়ে এবং মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম ও তার ছেলে মামুনকে রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে এয়ারপোর্ট থানাধীন কাশিপুর ইছাকাঠী এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ এসে আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যায়।
আহত সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সোয়া তিনটার দিকে কাশিপুর ইছাকাঠী ভূইয়া পাম্প সংলগ্ন মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম বাসভবনে এক দল সন্ত্রাসী কৌশলে ঢুকে পড়ে। প্রথমে তারা ভবন ঘেষা নারিকেল গাছ দিয়ে তিনতলায় উঠে। এরপর পাঁচতলায় ভাড়াটিয়া লাইজুর ইউনিটের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় ভাড়াটিয়া লাইজুর কাছ থেকে আলমারির চাবি নিয়ে যায়। কৌশলে লাইজুর মোবাইল ফোনে বাড়িওয়ালা মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামকে ঘটনা জানায়। তা দেখে সন্ত্রাসীরা বটি দিয়ে লাইজুকে এলোপাথারি কুপিয়ে জখম করে এবং তার মেয়ে সাদিয়া (১০) কে চর দিয়ে মেঝেতে ফেলে দেয়। এতে সাদিয়া কান ফেটে যায়। এছাড়া বাড়িওয়ালা মুক্তিযোদ্ধা সিরাজুল ও তার ছেলে মামুন ফোন পেয়ে নীচতলা থেকে ৪ তলা পর্যন্ত উঠার সাথে সাথে সন্ত্রাসীরা তাদেরকে লোহার শাবল দিয়ে মাথায় আঘাত করে দ্রুত সটকে পড়ে। এতে মামুন গুরুতর আহত হয়। খবর পেয়ে এয়ারপোর্ট থানার এসআই আক্কাছ ও এএসআই অতুল ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যায়। তবে কে কাহারা এ হামলা চালিয়েছে তা জানা যায়নি।
বর্তমানে লাইজু ও তার মেয়ে সাদিয়া শেবাচিম হাসপাতালে ভর্তি রয়েছে। লাইজুর হাতে ও মাথায় ৫টি সেলাই করা হয়েছে। মামুনের মাথায় গুরুতর জখম হওয়ায় তার মাথায় ৯টি সেলাই লেগেছে। তার অবস্থা আশংকাজনক বলে জানান চিকিৎসক।
এ ব্যাপারে এয়ারপোর্ট থানার সেকেন্ড অফিসার অরবিন্দ বিশ^াস বলেন, উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগ পেলে আইনানুগভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলেন তিনি।
উল্লেখ্য ওই গৃহবধূর স্বামী গিয়াসউদ্দিন পটুয়াখালী জেলায় বেসরকারি সংস্থা আশা’য় কর্মরত রয়েছে। তিনি সেখানেই থাকেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD