বরিশালে সাবেক মেয়রের ছেলে রূপন'র ওপর ছাত্রলীগের হামলা Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে সাবেক মেয়রের ছেলে রূপন’র ওপর ছাত্রলীগের হামলা

বরিশালে সাবেক মেয়রের ছেলে রূপন’র ওপর ছাত্রলীগের হামলা




স্টাফ রিপোর্টার:
বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র আহসান হাবিব কামালের ছেলে কামরুল আহসান রূপনের ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে। এতে রূপন ও তার বন্ধু রুবেল গুরতর আহত হয়েছেন। তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে নগরীর কালিজিরা এলাকায় এ ঘটনা ঘটে।

কামরুল আহসান রূপন জানান, সকাল সাড়ে ১০টার দিকে তার বন্ধু রুবেলকে নিয়ে তিনি বাসা থেকে বের হন। এসময় দু’জন যুবক তাদের অনুসরণ করছিলেন। কিছুক্ষণ পর নগরীর ২৬ নম্বর ওয়ার্ডে তার মাছের ঘেরের উদ্দেশ্যে রওনা হন। বেলা ১১টার দিকে কালিজিরা এলাকায় পৌঁছলে ওৎপেতে থাকা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী তাদের পথরোধ করে অকথ্য ভাষায় গালাগালি করেন। একপর্যায়ে মারধর শুরু করে ছাত্রলীগের নেতাকর্মীরা। হামলায় তিনি (রূপম) ও তার বন্ধু রুবেল গুরতর আহত হন। মারধরের পর ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে নানা ধরনের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

কামরুল আহসান রূপন আরও জানান, হামলাকারীরা ছাত্রলীগের নেতাকর্মী। তাদের বিরুদ্ধে মামলা করবেন বলে জানান তিনি।

তবে ছাত্রলীগের একটি সূত্র জানায়, হামলার সঙ্গে ছাত্রলীগের কেউ জড়িত নয়। নিজেদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দল থেকে দলীয় প্রতিপক্ষরা এ হামলা চালিয়ে থাকতে পারে।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি মো. নুরুল ইসলাম জানান, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হলে কাউকে পাওয়া যায়নি। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD