বরিশালে পানিসম্পদ প্রতিমন্ত্রী'র সতর্কবার্তা ! Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র সতর্কবার্তা !

বরিশালে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র সতর্কবার্তা !




নিজস্ব প্রতিবেদক:পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম সরকারি কর্মকর্তাদের উদ্দেশে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতন বাড়িয়েছেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পর এত সুবিধা কোনও সরকার দেয়নি। এরপরও কেউ দুর্নীতি করলে, তাদের কোনও ক্ষমা নেই। দুর্নীতি নিয়ন্ত্রণের জন্য অধস্তন কর্মকর্তা-কর্মচারীদের দিকে কঠোর নজরদারী রাখতে ঊর্ধ্বতনদের প্রতি আহ্বান জানান তিনি।

 

শনিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে বরিশাল জেলা প্রশাসনের সভাকক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন প্রতিমন্ত্রী। জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভার প্রধান অতিথি ছিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম।

 

জাহিদ ফরুক বলেন, ছোটবেলা থেকেই মানুষের জন্য কিছু করার ইচ্ছা ছিল। ভাগ্যক্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিমন্ত্রীর দায়িত্ব দিয়ে আমার স্বপ্ন পূরণের সুযোগ করে দিয়েছেন। লালিত স্বপ্ন পূরণের জন্য সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা কামনা করছি।

 

এসময় কর্মকর্তাদের নিজ নিজ দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালনেরও আহ্বান জানান তিনি। এছাড়া বরিশালকে আধুনিক শহরে রূপান্তর এবং আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য বরিশাল উপহার দেওয়ার জন্য সবার সহযোগিতা কামনা করেন প্রতিমন্ত্রী।

 

 

এর আগে কীর্তনখোলা নদীর ভাঙনকবলিত সদর উপজেলার জাগুয়া এবং সুগন্ধা নদীর ভাঙনকবলিত বাবুগঞ্জের মহিষাদী গ্রাম পরিদর্শন করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী। এসময় কীর্তনখোলার ভাঙন থেকে জাগুয়া রক্ষা এবং সুগন্ধা নদীর ভাঙন প্রতিরোধে চলমান কাজ দ্রুত সম্পন্ন করার নির্দেশ দেন তিনি।

 

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD