বরিশালে জিহাদি বই ও গুলিভর্তি আগ্নেয়াস্ত্রসহ ‘জেএমবি’ সদস্য আটক Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে জিহাদি বই ও গুলিভর্তি আগ্নেয়াস্ত্রসহ ‘জেএমবি’ সদস্য আটক

বরিশালে জিহাদি বই ও গুলিভর্তি আগ্নেয়াস্ত্রসহ ‘জেএমবি’ সদস্য আটক




অনলাইন ডেস্ক// বরিশাল নগরী থেকে বিপুল পরিমাণ জিহাদি বই ও গুলিভর্তি আগ্নেয়াস্ত্রসহ এক জেএমবি সদস্যকে আটক করেছে র‌্যাব।

রবিবার বিকালে এক ক্ষুদে বার্তায় বিষয়টি জানায় র‌্যাব। পরে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ৮ এর সিনিয়র সহকারী পরিচালক হাসান আলী।

শনিবার আটক আতিকুর রহমান শাওন (২৪) জেএমবির সামরিক শাখার সদস্য বলে জানা গেছে। আতিকুর রহমান বরগুনা সদর উপজেলার তালাভাঙা রায়ভোগ এলাকার মৃত গোলাম কবির মাতব্বরের ছেলে।

নগরীর জিয়া সড়ক এলাকার একতা স্মরণী এলাকায় অভিযান চালালে একটি বিদেশি পিস্তল, দুইটি খালি ম্যাগজিন, ছয়টি পিস্তলের গুলি, ৩৫৫টি বিভিন্ন জিহাদি লিফলেট এবং বিপুল পরিমাণ নিষিদ্ধ ঘোষিত ইসলামি জিহাদি বইসহ আতিকুর রহমান শাওনকে আটক করা হয়।

জিয়া সড়ক থেকে আটকের সময় আতিকুর রহমানের সাথে থাকা সহযোগী জেএমবি সদস্য নুরুল ইসলাম, আল আমিন, আব্দুল আজিজ, মাহবুবুর রহমান, আবুল কালাম, মানিক ইসলাম, আব্দুল্লাহসহ আরো বেশ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়।

আটক আতিকুর রহমান নিষিদ্ধ ঘোষিত সংগঠন জেএমবির সামরিক শাখার সদস্য। এছাড়া তিনি সামরিক শাখার শক্তি বৃদ্ধির লক্ষ্যে তার সাথীদের নিয়ে বরিশাল, পিরোজপুর, বাগেরহাট, বরগুনা, পটুয়াখালী ও ঝালকাঠি জেলার বিভিন্ন এলাকায় দাওয়াতি কার্যক্রম পরিচালনা করে থাকেন।

এই ঘটনায় বরিশাল কোতয়ালি মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD