ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে নিয়োগ Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে নিয়োগ

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে নিয়োগ

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে নিয়োগ




অনলাইন ডেস্ক:ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। ড্রাইভার, ইঞ্জিন ড্রাইভার, মাস্টার ড্রাইভার, স্পিডবোট ড্রাইভার চার পদে সর্বমোট ১৫৬ জনকে নিয়োগ দেবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

যোগ্যতা :

যেকোনো প্রতিষ্ঠান থেকে ন্যূনতম অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন অথবা সংশ্লিষ্ট বিষয়ে সনদপত্রধারী প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

আবেদনের নিয়ম :

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে কম্পিউটার কম্পোজ করে প্রার্থীর নিজ হাতে স্বাক্ষরসহ আবেদনপত্র সঙ্গে নিয়ে উপস্থিত হতে হবে। আবেদনপত্রের নমুনা পাওয়া যাবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর ওয়েবসাইট http://fireservice.gov.bd থেকে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

আবেদনের সময়সীমা :

ঢাকা, রাজশাহী, সিলেট ও চট্টগ্রাম বিভাগের প্রার্থীদের জন্য ১১ জানুয়ারি, ২০১৯ এবং খুলনা, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগের প্রার্থীদের জন্য ১২ জানুয়ারি, ২০১৯ তারিখে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় সকাল ৮টার মধ্যে উপস্থিত থাকতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে:

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে নিয়োগ

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares