পটুয়াখালীর ফোরকান সিকদারের স্ত্রী গোলাপী গ্রেফতার Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর ফোরকান সিকদারের স্ত্রী গোলাপী গ্রেফতার

পটুয়াখালীর ফোরকান সিকদারের স্ত্রী গোলাপী গ্রেফতার

পটুয়াখালীতে ফোরকান সিকদারের স্ত্রী গোলাপী গ্রেফতার




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ নরসিংদীর পলাশে সেলিনা আক্তার নামের এক টিকাদানকর্মীর গলা থেকে স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে ৭ জন নারী চোর ধরা পড়েছেন। সোমবার দুপুর ১২টার দিকে পলাশ উপজেলার পন্ডিতপাড়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

 

 

গ্রেফতারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের জালাল মিয়ার স্ত্রী পারুল বেগম, মোবারক হোসেনের স্ত্রী আউলিয়া বেগম, ফরহাদ মিয়ার স্ত্রী মাহমুদা বেগম, শিশু মিয়ার স্ত্রী হাসিনা বেগম, হবিগঞ্জের মাধবপুরের সেলিম মিয়ার স্ত্রী রিনা বেগম, জমির উদ্দিনের স্ত্রী মিনারা বেগম এবং পটুয়াখালী সদরের ফোরকান সিকদারের স্ত্রী গোলাপী বেগম।

 

 

সেলিনা আক্তার বলেন, বেলা সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে বের হয়ে হেঁটে কর্মস্থল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দিকে যাচ্ছিলাম। পন্ডিতপাড়া বাজার এলাকায় পৌঁছার পর এক নারী আমার গলা থেকে স্বর্ণের চেইন টান মেরে নিয়ে যায়। এরপরই ওই নারী দৌঁড়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় উঠে পড়ে। ওই অটোরিকশায় আরো ছয়জন নারী অবস্থান করছিলেন। এ

 

সময় আমার চিৎকারে স্থানীয় লোকজন তাদের আটক করার জন্য ওই অটোরিকশাটির পেছনে পেছনে দৌড় দেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পৌঁছার পর অটোরিকশাটি ধরে ফেলেন তারা। পরে তাদের সাতজনকে আটক করে পুলিশে খবর দেয়া হয়। এ ঘটনায় ওই সাতজন নারীকে আসামি করে পলাশ থানায় মামলা করা হয়েছে।

 

 

পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন জানান, ওই সাত নারীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, তারা দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ হয়ে দেশের বিভিন্ন হাটবাজারসহ জনসমাগম বেশি এমন এলাকায় নারীদের টার্গেট করে তাদের মুঠোফোন, স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি করতেন। এই উদ্দেশ্যেই সংঘবদ্ধ ওই চোর চক্রটির সাত নারী সদস্য পলাশে অবস্থান করছিলেন। তারা বিভিন্ন সময় বিভিন্ন স্থানে এভাবে চুরি করে থাকেন।

 

 

পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন জানান, বিকেলে গ্রেফতার সাত নারী চোরকে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আগেও বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD