নগরীর কাশীপুর দুই স্কুলছাত্রী অপহৃত ! Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীর কাশীপুর দুই স্কুলছাত্রী অপহৃত !

নগরীর কাশীপুর দুই স্কুলছাত্রী অপহৃত !




‌রিয়াজ মাহামুদ অাজিম:
বরিশাল নগরীতে ২ স্কুলছাত্রী রহস্যজনক ভাবে নিখোঁজ হয়েছে। গত বুধবার সকালে স্কুলের উদ্দেশে বাসা থেকে রওনা দিয়ে যাওয়ার পরে তাদের পাওয়া যাচ্ছে না।তবে নিখোঁজের পরে স্বজনদের ফোন করে কোন ব্যক্তি বিশেষ স্কুলছাত্রীদের কান্নার আওয়াজ শুনিয়েছেন। ফলে স্বজনেরা অনুমান করছেন ২ স্কুলছাত্রীকে কেউ অপহরণ করেছে।

এই ঘটনায় বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজ স্কুলছাত্রীদের স্বজনেরা।এই স্কুলছাত্রীদ্বয় হচ্ছে- বরিশাল নগরীর ৩০ নম্বর চহঠা গ্রামের বাদশা মোল্লার মেয়ে রাবেয়া আক্তার বৃষ্টি (১২) এবং একই গ্রামের কাঞ্চন আলী খানের মেয়ে হাজেরা আক্তার (১২)। উভয়ে নগরীর কাশীপুর গালর্স হাইস্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

নিখোঁজ স্কুলছাত্রী বৃষ্টির মা জেসমিন আক্তার সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন- তার মেয়ে সহপাঠী হাজেরার সঙ্গে বুধবার সকাল সাড়ে ৮টার দিকে স্কুলের উদ্দেশে বাড়ি থেকে বের হয়। বিকেল ৩টার মধ্যে বাড়িতে না ফেরায় সম্ভাব্য বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করা হয়েছে। স্কুুলে গেলে সেখানকার শিক্ষকরা জানান, দুই ছাত্রী বুধবার স্কুুলেই আসেনি।

ওইদিন রাতে মুঠোফোন থেকে কল দিয়ে বৃষ্টির কান্না শোনানো হয়। সে কোথায় আছে জানতে চাইলে ফোন কেটে দেয়া হয়। একই নম্বর দিয়ে শুক্রবার রাতে ফোন করা হয় হাজেরা আক্তারের বাড়িতে।

অপর শিক্ষার্থী হাজেরার বাবা অভিযোগ করেন- স্থানীয় এক প্রভাবশালী পরিবারের সঙ্গে জমি নিয়ে বিরোধ ও মামলা চলছে তার। এর জের ধরে প্রতিপক্ষরা তার মেয়েকে অপহরণ করতেও পারে বলে মনে করেন তিনি।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানান, নিখোঁজ স্কুলছাত্রীদের পরিবারের পক্ষ থেকে এই ঘটনায় সাধারণ ডায়েরি করা হয়েছে। সেই ডায়েরির ভিত্তিতে তাদের উদ্ধারে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।কিন্তু তাদের উদ্ধারের আগে আসল রহস্য কি সে সম্পর্কে সুনিশ্চত কিছু বলা যাচ্ছে বলেন ওসি।’

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD