নগরীতে ঠিকাদারী কাজে অংশ নেয়ায় মারধরের হুমকি Latest Update News of Bangladesh

শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীতে ঠিকাদারী কাজে অংশ নেয়ায় মারধরের হুমকি

নগরীতে ঠিকাদারী কাজে অংশ নেয়ায় মারধরের হুমকি




স্টাফ রিপোর্টার : বরিশাল নগরীতে কাজের টেন্ডারে অংশগ্রহণ করায় এক ঠিকাদারকে ভয়ভীতি দেখিয়ে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মোঃ সজীব হোসেন বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। ডায়েরী নং- ৪৩৯। ডায়েরী সূত্রে জানা যায়, নগরীর ২৩নং ওয়ার্ডের বাসিন্দা শহিদুল ইসলামের ছেলে মোঃ সজীব হোসেন সোমবার (৮এপ্রিল) দুপুরে ভাটারখাল গনপূর্ত অধিদপ্তরে র‌্যাব-৮ এর সেন্ট্রি পোষ্ট ও শেবাচীম মেডিকেলের মডালাইজেশন সাব স্টেশন এর কাজের টেন্ডার এ অংশগ্রহণ করতে যায়।

এসময় নগরীর দক্ষিণ আলেকান্দা আশেক আলী কন্টেকটার গলির গফুর মিয়ার ছেলে রিসাদ (২৫) ঐ কাজে অংগ্রহণ করার জন্য সজীবকে অকথ্য ভাষায় গালাগালি করে ও হুমকি প্রদান করে। একই সাথে সজীবকে কোন কাজে সাইডে দেখলে মারধর করার হুমকিও প্রদান করে রিসাদ। এ ব্যাপারে সজীব হোসেন প্রশাসনের সহযোগীতা কামনা করেছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD