দেশে এখন অভাব নেই, ভোলায় তোফায়েল আহমেদ Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




দেশে এখন অভাব নেই, ভোলায় তোফায়েল আহমেদ

দেশে এখন অভাব নেই, ভোলায় তোফায়েল আহমেদ




ইমতিয়াজুর রহমান ।।  সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে, তখন দেশের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় থেকে দেশের কোন উন্নয়ন করতে পারেনি। আওয়ামী লীগ ক্ষমতার আমলে দেশের গ্রামে গ্রামে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবদ্ধি ভাতাসহ বিভিন্ন ভাতা দেয়া হচ্ছে। এছাড়াও নদীতে মাছ ধরা বন্ধের সময় জেলেদের চাল দেওয়া হয়। তাই এখন দেশে অভাব নেই।

আজ সোমবার দুপুরে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ধনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদুল ইসলাম কবিরের সভাতিত্বে তোফায়েল আহমেদ আরো বলেন, বিএনপি দলের মধ্যে এখন দ্বন্দ চলছে। তাদের নিজেদের মধ্যে কোন মিল নেই। একেক নেতা একেক কথা বলে। ৫ সংসদ সদস্য শপথ নিলেও মহাসচিব শপথ না নেয়ায় নির্দিষ্ট তারিখের পর তার সংসদ সদস্য পদ বাতিল হয়ে গেছে।

তিনি আরো বলেন, ওই আসনে এখন আবার নির্বাচন হবে। সেখানে বিএনপি আবার অংশ গ্রহণ করবে। এদের কোন মিল নেই। বিএনপি দলটা এখন বিলুপ্তির পথে।

তোফায়েল আহমেদ আরো বলেন, ভোলাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করা হয়েছে। ধনিয়া ইউনিয়নের নদীর পারে একটি পর্যটন কেন্দ্র হবে। ভোলায় ব্যাপক উন্নয়ন হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সাংগঠনিক সম্পদাক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামসহ অন্যান্যরা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD