দলিল লেখক রিয়াজের খুনিদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে ইয়াস’র পানি ও স্যালাইন বিতরণ মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় বৃষ্টির জন্য ঝালকাঠিতে ইস্তিসকার নামাজ আদায়




দলিল লেখক রিয়াজের খুনিদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

দলিল লেখক রিয়াজের খুনিদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ




নিজস্ব প্রতিবেদক: বরিশাল সদর উপজেলা চরমোনাই ইউনিয়নে বুখাইনগরের বাসিন্দা দলিল লেখক রেজাউল করিম রিয়াজের হত্যাকারী মাসুম দফাদারকে দ্রুত গ্রেফতার ও ঘাতক স্ত্রী আমিনা আক্তার লিজাকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের দাবীতে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল করেছে চরমোনাই ইউনিয়নবাসি।আজ বুধবার (২৪ এপ্রিল) সকাল ১১টায় নগরীর সদর রোডস্থ অশি^নী কুমার টাউন হলের সামনে চরমোনাইর সর্বস্তরের গনগণের ব্যানারে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

নিহত রিয়াজের বড় ভাই মনিরুল ইসলাম রিপনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন চরমোনাই ইউনিয়ন আওয়ামী লীগের ফনি মির্জা, ইউপি সদস্য মো. জুয়েল, নিহত রিয়াজের বোন জাহেদা বেগম, মামাত ভাই আবরার মুবিন, প্রতিবেশী আমিনুল ইসলাম মাসুম, মাইনুল ইসলাম রুবেল, আতিকুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা নিহত দলিল লেখক রিয়াজের সহকারী এবং হত্যাকারী মাসুম দফাদার ও হাইল্যা নামে পরিচিত ব্যক্তিকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার পাশাপাশি ঘাতক স্ত্রী আমিনা আক্তার লিজাকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড দেয়ার জোর দাবী জানান।

এর পূর্বে চরমোনাই ইউনিয়ন থেকে শত শত নারী-পুরুষ ও শিশু সহ বিভিন্ন বয়সের মানুষ মিছিল সহকারী কীর্তনখোলা নদী বাড়ি দিয়ে নগরীতে প্রবেশ করে। তারা মিছিল সহকারে সদর রোডে অশি^নী কুমার টাউন হলের সামনে এসে জড়ো হয়। পরে সেখানে ব্যানার সহকারে মানববন্ধন করেন।

উল্লেখ্য, গত শুক্রবার দিবাগত রাতে সম্পত্তি ও সার্বিক দিক থেকে সুখে থাকার লোভে পরিকল্পিতভাবে পরকিয়া প্রেমিক মাসুম দফাদার ও তার সহযোগি হাইল্যা নামে পরিচিত ব্যক্তির সহযোগিতায় ঘুমের ওষুধ সেবন করিয়ে ঘুমন্ত দলিল লেখন রেজাউল করিম রিয়াজকে খুর ও দা দিয়ে জবাই করে হত্যা করে স্ত্রী লিজা।

এই ঘটনায় সন্দেহজনকভাবে আটক হওয়া স্ত্রী আমিনা আক্তার লিজা পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করে নেয়। বর্তমানে তিনি বরিশাল কেন্দ্রীয় কারাগারে রয়েছেন। তাছাড়া এই ঘটনায় নিহতের ভাই মনিরুল ইসলাম রিপন বাদী হয়ে মহানগরীর কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD