তড়িঘড়ি শপথ নজিরবিহীন: রিজভী Latest Update News of Bangladesh

সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




তড়িঘড়ি শপথ নজিরবিহীন: রিজভী

তড়িঘড়ি শপথ নজিরবিহীন: রিজভী




ডেস্ক রিপোর্ট: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে এক অজানা আতঙ্ক ঘিরে ধরেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, সংসদের মেয়াদ পূর্ণ হওয়ার আগেই প্রজ্ঞাপন জারি, তড়িঘড়ি শপথ ও নজিরবিহীন দ্রুততায় সরকার গঠন প্রমাণ করে শেখ হাসিনাকে অজানা ভীতি-আতঙ্ক ঘিরে ধরেছে।

শুক্রবার (১২ জানুয়ারি) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ভুয়া-জালিয়াতির ওপর সিংহাসন করলে এমন নির্ঘুম আতঙ্কে জীবন পতিত হয় উল্লেখ করে রুহুল কবির রিজভী বলেন, দেশের জনগণ এবং গণতান্ত্রিক বিশ্ব নির্বাচন তো প্রত্যাখ্যান করেছে। তার সঙ্গে জড়িত প্রক্রিয়া, ব্যক্তি, ফলাফল, শপথ, সংসদ ও সরকার সবকিছুই অগ্রহণযোগ্য। জনগণ ভোট বর্জন করলেও সাজানো নির্বাচনে সরকার গঠন করেছে আওয়ামী লীগ।

নতুন মন্ত্রিসভা নিয়ে তিনি বলেন, এই মন্ত্রিসভা নিয়ে আমরা কী বলব? এটা ডামি; এই মন্ত্রিসভা নিয়ে কথা বলতে চাই না। আমরা আর মামুরা মিলে ঘোষণা ছাড়াই একদলীয় সংসদ প্রতিষ্ঠা করলেন শেখ হাসিনা।

আন্তর্জাতিক সম্প্রদায় বাংলাদেশের জনগণের গণতন্ত্রের আকাঙ্খার প্রতি সমর্থন অব্যাহত রেখেছে দাবি করে বিএনপির মহাসচিব বলেন, দিবানিদ্রায় থাকা নির্বাচন কমিশনের মাধ্যমে শেখ হাসিনার উপহার দেওয়া ভেজাল নির্বাচন ও কন্ঠরোধের গণতন্ত্র তারা (বিদেশিরা) প্রত্যাখ্যান করেছে। বিরোধীদের সমালোচনার ওপর সরকারের বুলডোজার চালানোর ঘটনা সর্বজনবিদিত। এই প্রতারণার ডামি নির্বাচনকে কেউ স্বীকৃতি দেয়নি। অচিরেই এই সরকার চোরাবালিতে হারিয়ে যাবে। কারণ এরা অবৈধভাবে ক্ষমতায় থাকার জন্য নিপীড়নের সব রেকর্ড ভেঙে বিশ্বমানবতার শত্রু হিসেবে বিবেচিত হয়েছে।

নির্বাচনে পরাজিত আওয়ামী লীগের প্রার্থীরাই ‘কারচুপি আর ভোট ডাকাতির’ কথা তুলে ধরছে উল্লেখ করে রিজভী বলেন, আওয়ামী লীগের পরাজিত নেতারাই শেখ হাসিনাকে অবৈধ ভোটের প্রধানমন্ত্রী উপাধি দিচ্ছেন। এবার যে নির্বাচনের নামে ভোট ডাকাতি হয়েছে, তা নিজেরাই সংবাদ সম্মেলন করে তুলে ধরছেন। সংসদে বিদ্যুৎ বিক্রি করা এক গানের শিল্পী বলেছেন- মৃত মানুষ বিদেশে আছে তাদের ভোটও দেওয়া হয়েছে। আওয়ামী লীগের পরাজিত প্রার্থী ও দলটির প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপ বলেছেন- নির্বাচনে অলৌকিক শক্তি কাজ করায় ভোটে কারচুপি হয়েছে। একচেটিয়া ভোট ডাকাতি হয়েছে।

বিএনপির এ নেতা বলেন, বরগুনা-১ আসনের আওয়ামী লীগের পরাজিত প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেছেন- ভোটের ফল একহাতে তৈরি করা হয়েছে। একজন বলেছেন- গণভবন থেকে ফলাফল এসেছে। পরাজিত কুইন্সপার্টির এক নেতা বলেছেন, শেখ হাসিনা তামাশার নাটক করেছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD