চার জন ফেরেস্তা এনে কমিশন গঠন করলেও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বরিশালে গয়েশ্বর চন্দ্র রায় Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




চার জন ফেরেস্তা এনে কমিশন গঠন করলেও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বরিশালে গয়েশ্বর চন্দ্র রায়

চার জন ফেরেস্তা এনে কমিশন গঠন করলেও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বরিশালে গয়েশ্বর চন্দ্র রায়

চার জন ফেরেস্তা এনে কমিশন গঠন করলেও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বরিশালে গয়েশ্বর চন্দ্র রায়




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আমাকেও যদি প্রধান নির্বাচন কমিশনার করা হয় আমার ভোটটি আমি দিতে পারব কিনা সন্দেহ আছে। আসমান থেকে ৪ জন ফেরেস্তা এনেও যদি নির্বাচন কমিশন গঠন করা হয় তাতেও সুষ্ঠু নির্বাচন করা সম্ভব হবে না, যদি শয়তান শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকে। মঙ্গলবার বরিশাল নগরীর টাউন হল চত্বরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও দুর্নীতির প্রতিবাদে মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বক্তব্য রাখছিলেন। তিনি বলেন, সাংবাদিক ভাইয়েরা শুধু আমার কাছে নির্বাচন কমিশন নিয়ে জানতে চায়। এবার বলি শোনেন, নির্বাচন কমিশন আমাদের ইস্যু না। আমাদের ইস্যু গণতন্ত্র,আমাদের ইস্যু এদেশের মানুষের ভোটের অধিকার, আমাদের ইস্যু এই জালিম সরকারকে বিদায় করা।

 

 

গয়েশ^র চন্দ্র রায় প্রশ্ন করেন, নির্বাচন কমিশন দিয়ে কি করব ? এই নির্বাচন কমিশনের সব কমিশনার এই হাসিনা সরকারের লোক। তারা এই সরকারের আমলে সচিব সিনিয়র সচিব পদে আসীন ছিলেন। গয়েশ^র রায় প্রশ্ন করেন, আপনারাই বলেন, সরকার সচিব করে কাদের ? যারা তাদের দলের লোক। সুতরাং এই কমিশন কিভাবে সুষ্ঠু ভোট উপহার দেবে ? যারা বলেন এই কমিশন নিরপেক্ষ হয়েছে, সুষ্ঠু ভোট সম্ভব, তাদের পাবনা গিয়ে চিকিৎসা করা উচিত।

 

 

বিএনপি নেতা গয়েশ^র রায় বলেন, আওয়ামীলীগ সরকারের কোন নীতি নেই। তাদের একটাই নীতি সেটা হলো দূর্নীতি। তাদের দূর্নীতির কারণে দেশে স্বরনকালের শ্রেষ্ঠ মুল্য বৃদ্ধি চলছে। ঘরে ঘরে অভাব অনটন চলছে। বলতে গেলে দেশে নিরব দূর্ভিক্ষ শুরু হয়ে গেছে। একটি টিসিবির গাড়ি দেখলে হাজার হাজার মানুষ দৌড়ায়। এ দৃশ্য দুর্ভিক্ষেরই প্রমান। তিনি অভিযোগ করেন, বিশ^ বাজারে তেল ও গ্যাসের দাম কমে বাংলাদেশে বাড়ে। এটা কেমন দেশ?

 

 

নেতা-কর্মীদের উদ্দেশে গয়েশ্বর চন্দ্র বলেন, সরকার যখন বিপদে পড়ে, তখন প্রলোভন এবং ভয় দেখাবে। তাই সরকারের ফাঁদে কেউ পা না দিবেন না। গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ঐক্যবদ্ধ থাকতে হবে।

 

 

মহানগর বিএনপি’র আহ্বায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক-এর সভাপতিত্বে সদস্যসচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, সহ সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মাহাবুবুল হক নান্নু, জেলা বিএনপি’র আহŸায়ক অ্যাডভোকেট মজিবর রহমান নান্টু, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক দেওয়ান মো. শহিদুল্লাহ, জেলা বিএনপির সাবেক সভাপতি এবায়দুল হক চান, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, অ্যাডভোকেট আলী হায়দার বাবুল, উত্তর জেলা বিএনপির সাবেক সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ প্রমুখ।

 

 

বিক্ষোভ সমাবেশে নেতারা বলেন, অদ্ভুত এই দেশে সরকার ১০ টাকায় চাল খাওয়াবে বলে ঘোষণা দিয়ে ক্ষমতায় এসে এখন চালের কেজি ৭০ টাকা। মানুষ বলে ১৯৭২ থেকে ৭৫-এ শেখ হাসিনার পিতার সময়ও আমরা এই অবস্থা দেখেছি। তার মেয়ে আরো এক ধাপ এগিয়ে আছে। সমাবেশ শুরুর আগে থেকেই বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে বিপুল সংখ্যক নেতা কর্মী সভাস্থলে পৌছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD