কিশোরগঞ্জ-২: সাবেক আইজিকে সাবেক অতিরিক্ত ডিআইজির হুমকি ! Latest Update News of Bangladesh

রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




কিশোরগঞ্জ-২: সাবেক আইজিকে সাবেক অতিরিক্ত ডিআইজির হুমকি !

কিশোরগঞ্জ-২: সাবেক আইজিকে সাবেক অতিরিক্ত ডিআইজির হুমকি !




ডেস্ক রিপোর্ট : নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণায় পুলিশের সাবেক অতিরিক্ত ডিআইজি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাহার আকন্দ বলেছেন, আর এক পাও আগাবেন না। হয় নৌকার পক্ষে থাকেন, না হয় কিশোরগঞ্জ-কটিয়াদী ছেড়ে ঢাকায় চলে যান। আর যদি একটা কথা নৌকার বিরুদ্ধে বলবেন তাহলে আপনার বাড়িও ঘেরাও করবে কটিয়াদী-পাকুন্দিয়ার নেতাকর্মীরা।

মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যায় পাকুন্দিয়া উপজেলা সদর ঈদগাহে আয়োজিত নির্বাচনী প্রচারণা সভায় কিশোরগঞ্জ-২ আসনের বর্তমান সংসদ সদস্য ও পুলিশের সাবেক আইজিপি নূর মোহাম্মদকে হুমকি দিয়ে এ কথা বলেন তিনি ।

কাহার আকন্দ বলেন, বর্তমান সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ নৌকাকে ডুবাতে কাজ করছেন। এই নূর মোহাম্মদের বাবা আগরতলা ষড়যন্ত্র মামলায় বঙ্গবন্ধুর বিরুদ্ধে সাক্ষী দিয়েছিল। তিনি দলীয় নেতা-কর্মীদের বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জনের ট্রাকের পক্ষে কাজ করতে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিচ্ছেন। আইজিপি সাহেব আপনাকে আমি ভালো করে চিনি, আপনার আমার বাড়ি কাছাকাছি। আমাকেও ভালো করে চেনার কথা।

হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, আমি আপনাকে সাবধান করতে চাই এবং তার চ্যালাপ্যালা যারা আছেন সাবধান হবেন, না হয় আরেকটি ১৯৭১ সৃষ্টি হবে।

২১ মিনিট ৪৬ সেকেন্ডের বক্তব্যে কাহার আকন্দ অভিযোগ করে বলেন, নেতা-কর্মীদের ডেকে নিয়ে মানসিক নির্যাতন করা হয়েছে। শারীরিক নির্যাতন করে নাই। তারা এসে আমার কাছে কান্নাকাটি করেছে। তাদের ডেকে নিয়ে অপমান করা হয়েছে। আজকে সব বিষয় পরিষ্কার হয়ে গেছে। এটার পেছনে কারা আছে এবং কারা এটা করছে।

এ নির্বাচনী জনসভায় পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও জেলা জজকোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আবু নাসের ফারুক মোহাম্মদ সঞ্জু, পাকুন্দিয়া উপজেলা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ূন কবীর, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য এ কে এম দেলোয়ার হোসেন, পাকুন্দিয়া পৌরসভার মেয়র নজরুল ইসলাম আখন্দসহ অনেকে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD