করোনা: ভোলায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ও মাস্ক বিতরণ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




করোনা: ভোলায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ও মাস্ক বিতরণ

করোনা: ভোলায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ও মাস্ক বিতরণ

করোনা: ভোলায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ও মাস্ক বিতরণ




ভোলা প্রতিনিধি॥ করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধিতে ভোলায় পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। এ সময় মাস্ক না পরায় ৩১ জনকে জরিমানা করা হয়।

 

 

বুধবার (৩১ মার্চ) জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.রিদুয়ানুল ইসলাম ও সহকারী কমিশনার ইউসুফ হাসান নেতৃত্বে সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

 

 

জানা যায়, করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ার কারণে প্রধানমন্ত্রীর কার্যলয়ে ১৮ দফা নির্দেশনা দেয়। এ নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে ভোলার জেলা প্রশাসক মো.তৌফিক-ই-লাহী চৌধুরী নেতৃত্বে করোনা প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সিদ্ধান্ত হয়।

 

 

মাস্ক বিহীন ৩১ জনকে ৭ হাজার ১০০ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি জনসাধারণের মাঝে প্রায় ৪০০ মাস্ক বিতরণ করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares