ওমরাহ হজ্ব পালনে বরিশাল ত্যাগ করলেন বিওইসির ২ সদস্য Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ওমরাহ হজ্ব পালনে বরিশাল ত্যাগ করলেন বিওইসির ২ সদস্য

ওমরাহ হজ্ব পালনে বরিশাল ত্যাগ করলেন বিওইসির ২ সদস্য




নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল অনলাইন এডিটরস কাউন্সিল-বিওইসির ২জন সহ-সভাপতি পবিত্র ওমরাহ হজ্ব পালনের জন্য সৌদি আরবের উদ্যেশে বরিশাল ত্যাগ করেছেন। সদস্যদ্বয় হলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আবু মাছুম ফয়সাল ও সহ-সভাপতি সৈয়দ আহম্মেদ খান মাহিদ। তাদের ওমরাহ হজ্ব উদ্যেশে বরিশাল ত্যাগের প্রাক্কালে সংগঠনের পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে তাদের বিদায় জানানো হয়।

সংগঠনের সভাপতি শাহরিয়ার হাসান বিপ্লবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহ-সভাপতি সুমন হালদার আশিষ সহ-সভাপতি একরামুল হুদা বাপ্পি, সাধারন সম্পাদক পলাশ চৌধুরী, যুগ্ম সম্পাদক রাইসুল ইসলাম অভি, আসাদুজ্জামান মুরাদ, সাংগাঠনিক সম্পাদক জাকারিয়া আলম দিপু, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, কোষাদাক্ষ মোঃ বাদশা, নির্বাহী সদস্য আবুবক্কর, এইচ আর হিরা, রুবেল হোসেন প্রমুখ। বিদায় অনুষ্ঠানে সকলের জন্যই দোয়া করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD