আমতলীতে ইউপি নির্বাচন : স্বতন্ত্রপ্রার্থীর ১০ কর্মীকে কুপিয়ে আহত Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আমতলীতে ইউপি নির্বাচন : স্বতন্ত্রপ্রার্থীর ১০ কর্মীকে কুপিয়ে আহত

আমতলীতে ইউপি নির্বাচন : স্বতন্ত্রপ্রার্থীর ১০ কর্মীকে কুপিয়ে আহত

আমতলীতে ইউপি নির্বাচন : স্বতন্ত্রপ্রার্থীর ১০ কর্মীকে কুপিয়ে আহত




আমতলী প্রতিনিধি॥ বরগুনার আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী (চেয়ারম্যান) আবুল কালাম আজাদের ১০ কর্মীকে আওয়ামী লীগ সমর্থিত নৌকারপ্রার্থী সোহেলী পারভীন মালার কর্মীরা কুপিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে পাল্টা অভিযোগ করেছেন নৌকার প্রার্থী।

 

 

বৃহস্পতিবার সন্ধ্যায় এ হামলা ও সংঘর্ষ হয়েছে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকাবাসীর মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

 

 

জানা গেছে, উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী মো: আবুল কালাম আজাদ অর্ধশতাধিক কর্মী-সমর্থক নিয়ে মোটরসাইকেল শোডাউন করে সোমবাড়িয়া বাজারে যাচ্ছিলেন। খবর পেয়ে আওয়ামী লীগের প্রার্থী সোহেলী পারভীন মালার ৩০ থেকে ৪০ জন কর্মী ওই বাজারের কাছে একটি মোড়ে ওত পেতে থাকেন।

 

 

স্বতন্ত্রপ্রার্থী আজাদের অভিযোগ, বাজার সংলগ্ন মোড় ঘুরতে না ঘুরতেই নয়া তালুকদার, শহীদুল ইসলাম তালুকদার ও কাওসার তালুকদারের নেতৃত্বে তার কর্মী-সমর্থকদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালানো হয়। এতে তার ১০ কর্মী আহত হন। গুরুতর আহত বশির তালুকদার (৪৫), শাহীন তালুকদার সোহেল (৩০), জসিম তালুকদার (৪৮), নাসির তালুকদার (৪০) ও বাহাউদ্দিনকে (২৫) আমতলী হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো: মোর্শেদ আলম তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠান। অপর আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

 

 

এ দিকে আওয়ামী লীগ সমর্থিতপ্রার্থী সোহেলী পারভীন মালা অভিযোগ করেন, স্বতন্ত্রপ্রার্থীর কর্মীরা আমার দু’টি নির্বাচনী অফিস ভাংচুর এবং তিনজন কর্মী তাওহিদ (৩৫), মহিন (২৭) ও শহীদুলকে (৪৫) কুপিয়ে আহত করেছে।

 

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, হামলা ও সংঘর্ষের পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। মুহূর্তের মধ্যে ওই বাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়। খবর পেয়ে আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম হাওলাদারের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

 

স্বতন্ত্রপ্রার্থী আবুল কালাম আজাদ বলেন, আওয়ামী লীগের প্রার্থী মালার কর্মীরা পরিকল্পিতভাবে আমাকে হত্যার উদ্দেশ্যে আমার কর্মী-সমর্থকদের ওপর হামলা চালিয়েছে। স্থানীয় লোকজনের সহায়তায় আমি রক্ষা পেয়েছি। আমি এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

 

 

আওয়ামী লীগের প্রার্থী সোহেলী পারভীন মালা হামলার অভিযোগ অস্বীকার করে পাল্টা অভিযোগ করেছেন স্বতন্ত্রপ্রার্থীর কর্মীদের বিরুদ্ধে।

 

 

ওসি শাহ আলম হাওলাদার বলেন, ‘আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD