বঙ্গ বন্ধুর আদর্শ নিয়ে অকাতরে নিজেকে বিলিয়ে দিতে চাই -মেয়র হাবিবুর রহমান মালেক |

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বঙ্গ বন্ধুর আদর্শ নিয়ে অকাতরে নিজেকে বিলিয়ে দিতে চাই -মেয়র হাবিবুর রহমান মালেক

বঙ্গ বন্ধুর আদর্শ নিয়ে অকাতরে নিজেকে বিলিয়ে দিতে চাই -মেয়র হাবিবুর রহমান মালেক




সুমন খান বরিশাল স্বরুপকাঠী প্রতিনিধি: আমি রাজনীতি করি মানুষের কল্যান, নিজের জন্য নয়। বঙ্গ বন্ধুর আদর্শ নিয়ে দলের স্বার্থে কর্মীদের কল্যানে নিজেকে বিলিয়ে দিচ্ছি অকাতরে। আর এরই ধারাবাহিকতায় নেছারাবাদবাসী আমাকে নিয়ে আগামী সসংদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসাবে দেখতে চায়।

এদিকে পিরোজপুর সদর সহ নাজিরপুর বাসীরাও আশার মধ্যে বাসা বেধেছে আটঘাট বেধে। বিগত সময় থেকে বর্তমান সময়ে আমি দলের জন্য নিবেদিত একজন। আগামী সংসদ নির্বাচনে আমাকে নিয়ে স্বপ্ন দেখে দলের সাধারন নেতা কর্মীরা। আর আমি স্বপ্ন দেখি আপনাদের নিয়ে সোনার বাংলাদেশ গড়তে। আর এ কথা গুলো স্বরুপকাঠীর ৭ নং গুয়ারেখা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনের জনসভায় প্রধান অতিথির বক্তিতায় একথা গুলো বলেন। তিনি আরও বলেন, আওয়ামীলীগ দেশের কথা ও মানুষের কথা ভাবে। আর তারই ধারাবাহিকতায় পদ্মা সেতুর মত বিগ বাজেটের মেঘা প্রজেক্ট হাত দিয়ে প্রমান করেছে এদেশে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের বিকল্প নেই। জননেএী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী আর তার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছেন।

আওয়ামীলীগের কল্যানে আজকের এদেশের মানুষ শান্তিতে আছে। তিনি আরও বলেন,জামাত বি এন পির ২০০১ সালের তান্ডব ও নিঃসংসতা জাতী ভুলতে পারবে না। আপনার উন্নয়নের স্বার্থে আওয়ামীলীগকে ভোট দিবেন আর শেখ হাসিনার হাতকে শক্তিশালি করে তুলবেন। এদিকে আপনারা আমাকে পিরোজপুর- নাজিরপুর ও নেছারাবাদ আসন থেকে আগামীর সংসদ নির্বাচনের প্রার্থী হিসাবে চুড়ান্ত ভাবে পেতে চান। আসলে আমিও চাই আপনাদের নিয়ে সোনার বাংলাদেশ গড়তে। আর দলের সিদ্বান্তই চুড়ান্ত বিদায় আপনাদের ভালবাসার প্রতিদান আমাদের নেএী মাননীয় প্রধান মন্ত্রী অবশ্যই দিবেন।
আজকের গুয়ারেখার বিশাল জনসভায় আরও বক্তব্য রাখেন এ্যাডঃ হাকিম হাওলাদার,সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম, সাজাহান খান তালুকদার, জিয়াউল আহসান গাজী, আঃ হামিদ,এস এম ফুয়াদ, ইসাহাক আলী খান পান্না,আলহাজ্ব মোঃ মতিউর রহমান সরদারএ্যাডঃ মোস্তাফা কামাল,মোঃ শেখ ফিরোজ,সৈয়দ সহিদ উল আহসান প্রমুখ।এছাড়াও আল আমিন পারবেজ,শশাঙ্ক রঞ্জন সমদ্দার সহ উপজেলার বহু শীর্ষ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এছাড়াও ৭ নং গুয়ারেখার ইউনিয়নের স্থানীয় বহু নেতা ও কর্মীরা বিশাল জনসভায় বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজী মজিবুর রহমান।অনুষ্ঠান সঞ্চালন করেন জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার মিলন কুমার বড়াল ও বিমল মিস্ত্রী। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন গুয়ারেখার জনপ্রিয় চেয়ারম্যান বাবু শুভ্রত ঠাকুর। এদিকে প্রকৃতির বিরুপ আবহাওয়ার বৈরিতা থাকা সত্বেও গুয়ারেখার জনসভায় হাজার মানুষের ঢল নামে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares