নগরীর আবাসিক হোটেল ঝিনুক ,থেকে দেহ ব্যবসায়ী ও খদ্দেরসহ আটক ১১ Latest Update News of Bangladesh

শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীর আবাসিক হোটেল ঝিনুক ,থেকে দেহ ব্যবসায়ী ও খদ্দেরসহ আটক ১১

নগরীর আবাসিক হোটেল ঝিনুক ,থেকে দেহ ব্যবসায়ী ও খদ্দেরসহ আটক ১১




স্টাফ রিপোর্টার ॥ বরিশাল নগরীর হাজী মোহাম্মাদ মহসিন মার্কেট সংলগ্ন আবাসিক হোটেল ঝিনুক থেকে দেহ ব্যবসায়ী, খদ্দের ও হোটেলের ম্যানেজারসহ ১১ জনকে আটক করেছে বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হোটেলে অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত থাকার দায়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ৭জন দেহব্যবসায়ী, দুইজন হোটেলের স্টাফ ও দুই জন খদ্দের।

এ বিষয়ে বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই দেলোয়ার জানায়, আবাসিক হোটেল ঝিনুকে অনৈতিক কর্মকান্ড চলছে এমন সাংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত থাকার অপরাধে ৭ দেহ ব্যবসায়ী, খদ্দের ও হোটেল স্টাফসহ ১১ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

এসময় তিনি আরও জানান, দেহ ব্যবসায়ীদের চিহ্নিত দালাল আজিজ এই হোটেলটি পরিচালনা করেন। হোটেলটির মালিক সাইদ নামের এক ব্যক্তি। তবে আজিজ মালিকের কাছ থেকে ভাড়া নিয়ে হোটেলে নিজেই দেহ ব্যবসা চালাচ্ছেন। আজিজ এর পূর্বেও নগরীর গির্জামহল্লা এলাকার আবাসিক হোটেল সিটি প্লাজায়ও দেহ ব্যবসা চালাতো। যদিও পুলিশের কড়া নজরদারির কারনে তিনি হোটেলটি ছেড়ে দিয়ে পুলিশের চোঁখ ফাকি দিয়ে মহসিন মার্কেট এলাকায় হোটেল ঝিনুকে দেহ ব্যবসা শুরু করে। হোটেল ঝিনুকেই নয় পাশের আরও দুটি হোটেল ভোলা ও উজিরপুর বডিংএও তিনি দেহ ব্যবসায়ীদের দিয়ে ব্যবসা করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD