বরিশাল সিটি নির্বাচন থেকে সড়ে যাচ্ছেন ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন ! |

বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:০৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল সিটি নির্বাচন থেকে সড়ে যাচ্ছেন ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন !

বরিশাল সিটি নির্বাচন থেকে সড়ে যাচ্ছেন ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন !




স্টাফ রিপোর্টার : আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন থেকে সড়ে যাচ্ছেন ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফরিদ উদ্দিন হাওলাদার। এ নিয়ে ওই ওয়ার্ডে ব্যাপক আলোচনা-সমালোচনা বয়ে যাচ্ছে। তবে এখনো সড়ে দাড়ান নি বলে জানিয়েছেন বর্তমান কাউন্সিলর ফরিদ উদ্দিন। ২৬নং ওয়ার্ডে এবারের নির্বাচনে তিন জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।

তিনজনের মনোনয়ন পত্র বৈধ বলে ঘোষণা করে নির্বাচন কমিশন। বরিশাল মহানগর বিএনপির কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, ২৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি, ২৬নং ওয়ার্ডের তিনবারের নির্বাচিত কাউন্সিলর ফরিদ উদ্দিন হাওলাদার এবারের নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে মনোনয়ন পত্র জমা দেন।

নির্বাচনে অংশগ্রহণের জন্য মাঠ চসে বেড়াচ্ছেন তিনি। তিনবারের নির্বাচিত কাউন্সিলর হিসেবে তিনি এবারের নির্বাচনেও ব্যাপক ভোটের ব্যাবধাণে বিজয়ী হবেন বলে জানিয়েছিলেন। তিনি গতবারের নির্বাচনে আপেল প্রতীক নিয়ে ২৩৮৫ ভোট পেয়ে বিজয়ী হন।

নির্বাচন থেকে সড়ে দাড়ালে মাঠে থাকবে সাবেক ছাত্রলীগ নেতা হাসান ইমাম এবং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির। গতবারের নির্বাচনে ৬ জন প্রার্থী অংশগ্রহণ করলেও এবারের নির্বাচনে দুইজন অংশগ্রহণ করায়, নির্বাচনী মাঠ উত্তপ্ত হয়ে ছিল। ২৬নং ওয়ার্ডে এবারে ভোটার সংখ্যা ৮৭১৭, যা গতবার ছিল ৭৫৬৩ জন।

জাগুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ২৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির। এবারের নির্বাচনে তিনি অংশগ্রহণ করবে। এলাকার আপামর জনতার পাশে তিনি স্বস্ত্রীক রয়েছেন এবং থাকবেন। তিনি গতবারের নির্বাচনে টিউবয়েল প্রতীক নিয়ে ২০৫০ ভোট পেয়েছিলেন।

অল্প কিছু ভোটের ব্যাবধাণে তাকে পরাজয় মেনে নিতে হয়েছে। তবে এবারের নির্বাচনে তিনি ব্যাপক ভোটের ব্যাবধাণে নির্বাচিত হবেন বলে জানিয়েছেন। অপরদিকে ২৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি শাহ্ ফিরোজের ছেলে ও সাবেক ছাত্রলীগ নেতা হাসান ইমাম এবার ওই ওয়ার্ডের নতুন প্রার্থী।

বিএনপি প্রার্থী নির্বাচন থেকে সড়ে দাড়ালে মাঠে থাকবেন হাসান ইমাম। ফলে আওয়ামীলীগ ও ছাত্রলীগের মধ্যে লড়াই হওয়ার সম্বাবনা রয়েছে। এদিকে একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, সাবেক ছাত্রলীগ নেতা হাসান ইমামও নির্বাচন থেকে সড়ে দাড়াতে পারেন। ফলে নির্বাচনী মাঠে আর কোন প্রতিদ্বন্দ্বি থাকবে না।

এ ব্যাপারে কাউন্সিলর প্রার্থী ফরিদ উদ্দিন হাওলাদার বলেন, সড়ে দাড়ানোর জন্য মনঃস্থির করেছি। তবে এখনও সিয়োর না। অপরদিকে সাবেক ছাত্রলীগ নেতা হাসান ইমাম জানান, বিএনপির প্রার্থী সড়ে গেলেও তিনি সরছেন না। শেষ পর্যন্ত মাঠে থাকবেন বলে জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares