বিসিসি নির্বাচন : ঘুড়ি মার্কার শ্লোগানে মুখরিত ২০ নং ওয়ার্ড |

শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বিসিসি নির্বাচন : ঘুড়ি মার্কার শ্লোগানে মুখরিত ২০ নং ওয়ার্ড

বিসিসি নির্বাচন : ঘুড়ি মার্কার শ্লোগানে মুখরিত ২০ নং ওয়ার্ড




বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু হয়েছে মঙ্গলবার দুপুরের পর থেকে। প্রতীক পাওয়ার পরপরই প্রার্থীরা নেমে পড়েন স্ব স্ব ওয়ার্ডে তাদের নির্বাচনী প্রচারনায়। নগরীর ২০ নম্বর ওয়ার্ডে এবারেও কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন ২০১৩ সালের নির্বাচনে বিজয়ী এস.এম জাকির হোসেন। মঙ্গলবার নির্বাচনী কার্যালয় থেকে তাকে ঘুড়ি মার্কা প্রতীক বরাদ্দ দেয়া হয়। তার আরেক প্রতিদ্বন্দ্বি একই প্রতীক চাইলে লটারী অনুষ্ঠিত হয়। আর লটারীতে বিজয়ী হয়ে জাকির পেয়ে যান তার কাঙ্খিত ঘুড়ি।

 

নিজের পছন্দের প্রতীক পেয়ে প্রথমেই মহান সৃষ্টিকর্তা আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে তিনি বলেন এটা আমার প্রাথমিক বিজয়। এখন প্রতীক নিয়ে ভোটারদের কাছে যাবো, তাদের কাছে ভোট প্রার্থনা করবো। আশা করছি ভোটাররা যেমন পূর্বে আমায় বিমুখ করেননি তেমনি এবারের নির্বাচনেও বিমুখ করবেন না। এদিকে কাউন্সিলল এস.এম জাকির হোসেনের ঘুড়ি প্রতীক পাওয়ার খবরে ২০ নম্বর ওয়ার্ডের সর্বত্র আনন্দের বন্যা বইছে। অল্প সময়ের মধ্যেই ভোটারদের কাছে পৌঁছে যায় জাকিরের ঘুড়ি প্রতীক পাওয়ার খবর। আর তখনই মুখে মুখে শ্লোগান উঠে ‘নীল আকাশে উড়ছে ঘুড়ি, এস.এম জাকির হোসেনের নেইকো জুড়ি’।

 

অথবা ‘২০ নম্বর ওয়ার্ডে উন্নয়নের ছড়াছড়ি, এস.এম জাকিরের মার্কা ঘুড়ি।’ কাউন্সিলর প্রার্থী এস.এম জাকির হোসেন তার নির্বাচনী এলাকায় সকলের কাছে সজ্জন হিসেবে পরিচিত। ২০১৩ সালে প্রথমবারের মতো কাউন্সিলর প্রার্থী হয়েই সকলের ভোটে বিজয়ী হয়ে ২০ নম্বর ওয়ার্ডের উন্নয়নের দায়িত্ব নিজ কাধে তুলে নেন তিনি। সকলের ভালো-মন্দে পাশে থাকার প্রানপন চেষ্ঠা চালিয়ে আজ তিনি সকলের ভরসারস্থল হিসেবে পরিনত হয়েছেন। একজন জনপ্রতিনিধির পাশাপাশি এস.এম জাকির হোসেন ঐতিহ্যবাহী শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। তাইতো মিডিয়া বান্ধব জাকিরের মনোনয়ন জমাদানকালে সাংবাদিকরা তার সাথে নির্বাচনী কার্যালয়ে ছুটে। শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকের বার্তার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল এস.এম জাকিরের এক মতবিনিময় সভায় উপস্থিত থেকে তার জন্য সকলের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেন।

জনসেবা একটি মহৎ কাজ এই কথাটি বুকে ধারন করে জাকির হোসেন নিজেকে ওয়ার্ডের সকলের একজন সেবক হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। নিজ ওয়ার্ডকে একটি সুন্দর পরিচ্ছন্ন ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি বেশ কিছু পদক্ষেপ গ্রহন করেন। কয়েক কোটি টাকা ব্যয়ে তিনি এলাকার রাস্তাসহ বিভিন্ন উন্নয়ন সাধন করেন। আগামী ৩০ জুলাই অনুষ্ঠেয় বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে জনগন তাকে আবারো নির্বাচিত করবেন এই আশা ব্যক্ত করে আত্ম প্রত্যয়ী জাকির হোসেন বলেন, আমি আমার সাধ্যমতো আমার ওয়ার্ডের মানুষের পাশে থাকার চেষ্ঠা করেছি। আমি কথায় নয় কাজে বিশ্বাসী। কি কাজ করেছি তার বিচারের ভার জনগনের উপরই রইলো। আমি আগামী দিনগুলোতেও একজন সেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares