শিশু সাংবাদিক শিহাব এর জিপিএ-৫ লাভ Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




শিশু সাংবাদিক শিহাব এর জিপিএ-৫ লাভ

শিশু সাংবাদিক শিহাব এর জিপিএ-৫ লাভ




গলাচিপা(পটুয়াখালী) সংবাদদাতা:মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় নিয়ামুর রশিদ শিহাব জিপিএ-৫ পেয়েছে। সে বাংলাদেশ কারিগরী শিক্ষা বোর্ডের অধীনে গলাচিপা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ভোকেশনাল বিভাগ থেকে ২০১৯ সালের পরীক্ষায় অংশ গ্রহন করে। দৈনিক নয়াদিগন্তের উপজেলা সংবাদদাতা ও গলাচিপা মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক হারুন অর-রশিদ ও রতনদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা লুৎফুন নাহার এর ছেলে।

তিন ভাই বোনের মধ্যে সে বড়। তার এই সাফল্যের জন্য অভিভাবক ও শিক্ষক বৃন্দের প্রতি সে চির কৃতজ্ঞ।

তার বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার দক্ষিন চরখালী গ্রামে। উল্লেখ্য, শিহাব ২০১৩ সালে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে সাধারণ কোটায় বৃত্তি, ২০১৬সালের জেএসসিতে জিপিএ-৫ ও ২০১৭ সালে নবম শ্রেণি শিক্ষা সমাপনী পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ অর্জন করে। সে শিশু সাংবাদিক হিসেবে কাজ করে। ভবিষ্যতে সে প্রকৌশলী হতে চায়। শিহাব সবার দোয়া প্রার্থী।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD