সরকারি জায়গায় আ. লীগ সভাপতির বাসভবন নির্মাণ Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সরকারি জায়গায় আ. লীগ সভাপতির বাসভবন নির্মাণ

সরকারি জায়গায় আ. লীগ সভাপতির বাসভবন নির্মাণ




অনলাইন ডেস্ক: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদের জায়গা অবৈধভাবে দোতলা বাড়ি বানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী। বাড়িটি উচ্ছেদের জন্য গত ২৫ আগস্ট ভূমি মন্ত্রণালয় আবেদন করেছেন স্থানীয়রা।শাহ্ মো. আবুল কাশেমের লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, জামালগঞ্জ উপজেলা সদরের বাসিন্দা প্রয়াত আব্দুল লতিফ তালুকদারের ছেলে বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী। তিনি রাজনৈতিক প্রভাব খাটিয়ে উপজেলা পরিষদের সরকারি ওই ১৬ শতক জায়গা জোরপূর্বক দখল করে নেন। পরে তিনি তার দখলকৃত ওই সরকারি জায়গায় একটি দ্বিতল ভবন নির্মাণ করেন।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী বলেন, আমি সরকারি জায়গা দখল করে বাড়ি নির্মাণ করিনি। ওই জায়গার মালিক ছিলেন সাইফুল ইসলাম নামে এক ব্যক্তি। আমি তার কাছ থেকে সাফ-কাওলা দলিল করে ওই জায়গাটি ক্রয় করে সেখানে বাড়ি নির্মাণ করেছি।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান ইউসুফ আল-অজাদের মুঠো ফোন বন্ধ থাকায় তার কোনো বক্তব্য নেওয়া যায়নি।ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু বলেন, গত ৫ আগস্ট উপজেলা সমন্বয় সভায় উপজেলা পরিষদের জায়গায় যে সমস্ত স্থাপনা রয়েছে সার্ভেয়ার দিয়ে মেপে সীমানা চিহ্নিত করে খুঁটি মারার জন্য সিদ্ধান্ত হয়। এরই প্রেক্ষিতে যে জায়গায় আওয়ামী লীগ সভাপতি বাসভবন নির্মাণ করেছেন তার বাসভবনটি উপজেলা পরিষদের জায়গায় পড়েছে। উপজেলা পরিষদের আগামী সমন্বয় সভায় ভবনটি উচ্ছেদের বিষয়ে আলোচনা হবে।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আয়শা আক্তার বলেন, আমাকে মাপার জন্য দেওয়া হয়েছে আমি মেপে দিয়েছি। এই মুহুর্তে কিছু বলা যাবেনা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল বলেন, উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় অলোচনার প্রেক্ষিতে উপজেলা পরিষদের সীমান নির্ধারণের বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কে প্রতিবেদন দিতে বলা হয়েছে। এখনো কোনো প্রতিবেদন পাইনি। প্রতিবেদন পেলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD