শেষ হলো 'মির্জাগঞ্জ দরবার শরীফ'র মাহফিল Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




শেষ হলো ‘মির্জাগঞ্জ দরবার শরীফ’র মাহফিল

শেষ হলো ‘মির্জাগঞ্জ দরবার শরীফ’র মাহফিল




পটুয়াখালী প্রতিনিধি:
আত্মশুদ্ধি,বালা-মুসিবত থেকে হেফাজত ও আল্লাহর সন্তুষ্টি লাভের কামনায় শ্রীমন্ত নদীর পূর্ব তীরে লাখো মুসুল্লীদের আকুতিতে শেষ হয়েছে দক্ষিনা লের সুফি সাধক পটুয়াখালীর মির্জাগঞ্জের হযরত ইয়ার উদ্দিন খলিফা(রঃ) মাজার শরীফে দুইদিন ব্যাপী তাফসিরুল কোরআন ওয়াজ মাহফিল। গতকাল রবিবার সকালে শুরু হওয়া আখেরী মোনাজাত পরিচালনা করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মোফাচ্ছারে কোরআন ডাঃ মুহাম্মদ কাফীলুদ্দীন সরকার সালেহী। ২০মিনিটব্যাপী চলা এ মোনাজাতে দেশের কল্যান,দুনিয়া ও আখেরাতের শান্তি,মুসলিমদের সুদৃঢ় ঐক্য কামনা করা হয়। গতকাল ভোরের আলো ফোটার আগে থেকেই শ্রীমন্ত নদীর পূর্ব তীর মুখরিত হয়ে উঠে মুসুল্লীদের আল্লাহু আকবার ধ্বনীতে।

আখেরী মোনাজাতে অংশ নিতে মাহফিলে চারপাশে থেকে লাখো মুসুল্লী জমায়েত হতে থাকেন। মাহফিলে শেষদিনে উপজেলা নির্বাহী অফিসার ও হযরত ইয়ার উদ্দিন খলিফা সাহেব (রাঃ) ওয়াক্ফ এস্টেটের সভাপতি আবদুল্লাহ আল জাকীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ মইনুল হোসেন পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমানসহ গন্যমান্য ব্যাক্তিগন। মাহফিলে প্রথম বারের মতো আগত ধর্মপ্রান মুসুল্লীসহ সকলের গতিবিধি লক্ষ্য রাখার জন্য মাহফিলের গুরুত্বপূর্ন পয়েন্টে ১৮টি সিসি ক্যামেরা স্থাপন,আইন শৃংখলা রক্ষার্থে একটি পুলিশ কন্ট্রোলরুম ও অসুস্থ্য মুসুল্লীদের জন্য চিকিৎসা ক্যাম্পের ব্যবস্থা এবং একটি অভিযোগ কেন্দ্র খোলা হয়।

মাহফিল সুষ্ঠু ভাবে সফল করার লক্ষে এখানে অতিরিক্ত আইন শৃংখলা বাহিনীর সদস্য মোতায়ন করা হয়। মাহফিলে উপজেলা পল্লী ব্যাংকের সমান্বয়ক মোঃ আল-আমীনের স ালনায় তাফসির ও ওয়াজ নসিহত করেন হাফিজ মাওলানা অধ্যাপক ডাঃ শহীদুল ইসলাম বারাকাতী, হযরত মাওলানা হাফেজ মোঃ ইসমাইল বিন ইব্রাহিম, আলহাজ্ব হযরত মাওলানা আনছারুল্লাহ আসসারী, ডাঃ মুহাম্মদ কাফীলুদ্দীন সরকার সালেহী, আলহাজ্ব হযরত মাওলানা ডাঃ মোঃ সিরাজুল ইসলাম সিরাজী(নও-মুসলিম) ও আলহাজ্ব হযরত মাওলানা মুফতি ইয়াছিন নবীপুরীসহ বিভিন্ন ওলামায়ে কেরামগন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD