শেখ কামাল আইটি ট্রেনিংয়ে সারাদেশে মধ্যে প্রথম রাজাপুরের তামিম Latest Update News of Bangladesh

সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




শেখ কামাল আইটি ট্রেনিংয়ে সারাদেশে মধ্যে প্রথম রাজাপুরের তামিম

শেখ কামাল আইটি ট্রেনিংয়ে সারাদেশে মধ্যে প্রথম রাজাপুরের তামিম




ঝালকাঠি প্রতিনিধিঃ সারা দেশ ব‍্যাপি ৮টি বিভাগ নিয়ে বাংলাদেশ সরকার কর্তৃক আয়োজিত, ” শেখ কামাল আইটি ট্রেনিং ” অ্যান্ড ইনকিউবেশন সেন্টার প্রকল্পের আয়োজনে ৮টি বিভাগ থেকে ৫৬০০ জন শিক্ষার্থী অংশ নেয়। এদের মধ্যে প্রথম স্থান অধিকার করেন রাজাপুরের সন্তান মশিউর রহমান তামিম।

বুধবার (১২ জুন) রাতে ঢাকার উৎসব ব্যাঙ্কুয়েট হল রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে অনুষ্ঠানে সারাদেশের ৫৬০০ জনের মধ্যে ১৬ জন বিজয়ীদের হাতে সার্টিফিকেট ও পুরস্কার তুলে দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় সচিব মোঃ শামসুল আরেফিন। ৮টি বিভাগকে পিছনে ফেলে প্রথম স্থান অধিকার করে বরিশাল বিভাগের মুখ উজ্জল করলো রাজাপুরের কৃত সন্তান মশিউর রহমান তামিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ বিজনেস পারসুট ম্যানেজার তাবাসসুম চৌধুরী, ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের প্রকল্প পরিচালক মোঃ হুমায়ুন কবির, কান্ট্রি এক্সাম ডিরেক্টর ম্যাক্সিম রাইমান, ব্রিটিশ কাউন্সিল গ্লোবাল অ্যাসেসমেন্ট টেস্টের ওভারভিউ মরিয়ম সেবেরিও, ফাউন্ডেশন ইংলিশ টেস্ট গ্লোবাল প্রোডাক্ট ম্যানেজার এবং গ্লোবাল কমার্শিয়াল ডেভেলপমেন্ট ম্যানেজার মিস্টার শিরেন ওং, এফইটি অপারেশন হাইলাইটস- হাইস অ্যান্ড লো এবং ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ ডিরেক্টর অপারেশনস জুনায়েদ আহমেদ।

মশিউর রহমান বলেন, গত দুই মাসে ১১ জন নতুন উদ্যোক্তা তৈরি করেছেন যারা বর্তমানে অনলাইনে ব্যবসা করে। সরকার যদি তাকে সাহায্য করে তাহলে তিনি ২০২৪ সালের মধ্যে আরো নতুন ৫০ জনের বেশি উদ্যোক্তা তৈরি করতে পারবেন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা, আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এবং আইসিটি বিষয়ক প্রতিমন্ত্রী জনাব জুনায়েদ আহমেদ পলক তাদের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে বেকার মুক্ত দেশ গড়া এবং নতুন উদ্যোক্তা তৈরি করার জন্য তিনি কাজ করছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD