লকডাউন কার্যকরে কঠোর অবস্থান নিয়েছে দশমিনা প্রশাসন Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




লকডাউন কার্যকরে কঠোর অবস্থান নিয়েছে দশমিনা প্রশাসন

লকডাউন কার্যকরে কঠোর অবস্থান নিয়েছে দশমিনা প্রশাসন

লকডাউন কার্যকরে কঠোর অবস্থান নিয়েছে দশমিনা প্রশাসন




দশমিনা প্রতিনিধি॥ লকডাউন কার্যকরে কঠোর অবস্থান নিয়েছে পটুয়াখালীর দশমিনা প্রশাসন। লকডাউনের সময়ে জনসচেতনতা বৃদ্ধির চেষ্টাও করা হচ্ছে। মঙ্গলবার সকাল থেকে এ কর্যক্রম শুরু হয়।

 

 

করোনাকালীন লকডাউনের দ্বিতীয় ধাপে প্রাদুর্ভাব এড়াতে কঠোর অবস্থান নিয়েছেন পটুয়াখালীর দশমিনা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আল আমিন। মঙ্গলবার সকাল থেকে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ও গুরুত্বপূর্ণ স্থানে গণসচেতনতার লক্ষ্যে মাইকিং করেন এবং মাস্ক বিতরণ করেন তিনি। এ সময় মাস্কহীন লোকজনকে এক শ’ টাকা করে জরিমানাও করা হয়।

 

 

এ কার্যক্রমের সময় সহকারি কমিশনার (ভূমি) আব্দুল কায়ুউম, থানা ওসি জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটনসহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

এ সম্পর্কে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আল আমিন বলেন, সকলের সচেতনতাই পারবে লকডাউনের সফলতা আনতে। আপনারা অযথা বাইরে ঘোরাঘুরি করবেন না, প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। মাস্ক ব্যবহার করবেন, সাবান দিয়ে ২০ সেকেন্ড ধরে হাত পরিষ্কার করবেন। এছাড়া জনসচেতনতামুলক কাজ করারও আহ্বান জানান তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD