রাঙ্গাবালীতে টহলের সময় নদীতে পড়ে পুলিশ সদস্য নিহত Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




রাঙ্গাবালীতে টহলের সময় নদীতে পড়ে পুলিশ সদস্য নিহত

রাঙ্গাবালীতে টহলের সময় নদীতে পড়ে পুলিশ সদস্য নিহত




নিয়ামুর রশিদ শিহাব, গলাচিপা(পটুয়াখালী)সংবাদদাতা:
নিখোঁজের ১৫ ঘন্টা ব্যবধানে পটুয়াখালী জেলার রাঙ্গাবালী থানার পুলিশ কনষ্টোবল ফিরোজের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে রাঙ্গাবালীর গহিনখালী নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ফিরোজের বাড়ী বরিশালের উজিপুর থানার শিকারপুর গ্রামে।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ মিলন কৃষ্ণ মিত্র ঘটনার বরাদ দিয়ে জানান, রাঙ্গাবালী থানায় কর্মরত পুলিশের এএসআই ইয়াছিন ও কনষ্টোবল মিজানুর রহমান এবং ফিরোজসহ একটি দল রোববার রাতে নদীতে টহল দিতে বের হয়।এসময় অপর দিক থেকে আসা একটি মাছের ট্রলারের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে তিন পুলিশ সদস্য ট্রলার থেকে গহিনখালী নদীতে পড়ে যায়।

এসময় অপর দুই পুলিশ সদস্য নদী থেকে ট্রলারে উঠতে পারলেও ব্যর্থ হয় ফিরোজ। এসময় অপর ট্রলার থেকে দুই ব্যক্তিকে আটক করা হলেও তারা হাতকড়া লাগানো অবস্থায় পালিয়ে যায়। পরে ফিরোজকে গহিনখালী নদী সংলগ্ন এলাকায় খোঁজ করা হয়। পরদিন সোমবার বেলা ১১টার দিকে উদ্ধার কর্র্মীরা ফিরোজের মৃতদেহ উদ্ধার করা হয়। এদিকে ট্রলারে মুখোমুখি সংর্ঘষের ঘটনায় আহত পুলিশের এএসআই ইয়াছিন ও কনষ্টোবল মিজানুর রহমানকে গলাচিপা স্বাস্থ্য কমúেøক্সে ভর্তি করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD