'মৃত শ্রমিকের মুল্য ৩০ হাজার টাকা'ভবন মালিক সোনা মিয়া শ্রমিক রাসেলকে ভবন থেকে ফেলে হত্যা ! Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




‘মৃত শ্রমিকের মুল্য ৩০ হাজার টাকা’ভবন মালিক সোনা মিয়া শ্রমিক রাসেলকে ভবন থেকে ফেলে হত্যা !

‘মৃত শ্রমিকের মুল্য ৩০ হাজার টাকা’ভবন মালিক সোনা মিয়া শ্রমিক রাসেলকে ভবন থেকে ফেলে হত্যা !




স্টাফ রিপোর্টার ॥ নগরীর সাগরদী এলাকায় নির্মাণাধীন ভবনের মালিকের মারধরে তিন তলা থেকে পড়ে গিয়ে শ্রমিকের মৃত্যুর অভিযোগ উঠেছে। আজ বেলা ১২টায় সাগরদী ডোস্ট পেট্রল পাম্প সংলগ্ন কাফরা বাড়িতে এ ঘটনা ঘটে। ভবন মালিক আব্দুল হালিম ওরফে সোনা মিয়া কাফরা মারতে মারতে শ্রমিক রাসেলকে ভবন থেকে ফেলে দিলে আশপাশের লোকজন উদ্ধার করে তাকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিছু সময় হাসপাতালে অবস্থানের পরেই তার মৃত্যু হয়। স্থানীয় বাসিন্দারা ও ঘটনার প্রত্যক্ষদর্শী এক শ্রমিক বলেছেন, ভবনের মালিক বরিশাল সিটি কর্পোরেশনের ট্রেড লাইসেন্স শাখার অস্থায়ী কর্মচারী আব্দুল হালিম ওরফে সোনা মিয়া কাফরার ভবন নির্মাণ কাজ চলছে। ওই ভবনে শ্রমিকের কাজ করেন রাসেল নামের যুবক।

আজ বেলা ১২টার দিকে রাসেলের কাজে সামান্য ভুল হলে সোনা মিয়া ক্ষেপে যান। রাসেল তার কথায় জবাব দিলে সোনা মিয়া তাকে কয়েক থাপ্পর মারেন। একপর্যায়ে নির্মাণাধীন ভবনের তৃতীয় তলা থেকে নিচে পড়ে যায় শ্রমিক রাসেল। আশপাশের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু ঘটে। ঘটনার পরপরই গাঢাকা দেয় সোনা মিয়া কাফরা। ইমারত শ্রমিক সংগঠন সূত্র জানায়, ঘটনার খবর পেয়েই সংগঠনের নেতৃবৃন্দ ঘটনাস্থলে যায়।

কিন্তু মারধরকারী সোনা মিয়াকে না পেয়ে তারা মামলার প্রস্তুতি নেয়। একপর্যায়ে ২৪নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আনিছ শরীফের সমঝোতায় তারা মামলা করেনি। এদিকে বিষয়টি ধামাচাপা দিতে উঠে পড়ে লাগে সোনা মিয়া। নিজেকে রক্ষায় বিভিন্ন মহলে দৌড়ঝাপ করে এমনকি মিডিয়াপাড়ায় লোক নিয়োজিত করে অর্থের বিনিময়ে সংবাদ না ছাপানোর জন্য। মোবাইলে অভিযোগ প্রসঙ্গে সোনা মিয়া কাফরা বলেন, আমি রাসেলকে মারধর করিনি। কাজ করতে গিয়ে সে অসাবধানতায় পড়ে যায়। তার দাফন খরচ বাবদ ৩০ হাজার টাকা দেওয়া হয়েছে পরিবারকে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD