ভোলায় বৃদ্ধাকে পিটালো ইউপি মেম্বার Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় বৃদ্ধাকে পিটালো ইউপি মেম্বার

ভোলায় বৃদ্ধাকে পিটালো ইউপি মেম্বার




ভোলা প্রতিনিধি:ভোলার সদর উপজেলার দিঘলদী ইউনিয়নে জমির বিরোধের জেরে ৭০ বছর বয়সী এক বৃদ্ধাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে এক ইউপি মেম্বারের বিরুদ্ধে।মঙ্গলবার ইউনিয়নের দক্ষিণ বালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। বৃদ্ধ ওই নারীর নাম সোনাবরু।

জানা গেছে, ছেলেকে রক্ষা করতে এগিয়ে এলে সেই মাকে পিটিয়ে আহত করেন দক্ষিণ দিঘলদী ইউপি মেম্বার মো. সেলিম। এ সময় ওই বৃদ্ধার ছেলে মো. মিলনকেও পিটিয়ে আহত করেন ওই মেম্বার।

সেলিম অবশ্য মারধর করার বিষয়টি অস্বীকার করে যুগান্তরকে জানান, মিলনদের কাছ থেকে জমি কিনেছিলেন বজলু, নজরুলরা। পরে তাদের বাড়ির প্রবেশের পথ বন্ধ করে কবরের স্থানের জন্য দেয়াল নির্মাণ করছিলেন মিলন। তাকে ওই কাজ করতে বাধা দেয়া হয়।

অপরদিকে ভোলা হাসপাতালে চিকিৎসাধীন সোনাবরু ও তার ছেলে মিলন জানান, ওই এলাকার কালামের ছেলে নজরুল, বজলুদের বাড়ি প্রবেশের পথের জন্য একটি গাড়ি ঢোকার জমি দেয়া হয়। ওই জমির পরেও বাড়তি জমি রেখে বাড়ির কবরস্থান নির্মাণ কাজ শুরু করা হয়।

সোনাবরু ও তার ছেলে মিলন জানান, এ অবস্থায় একতরফা কথা শুনে সেলিম মেম্বার ছুটে গিয়ে প্রথমে মিলনকে ডেকে চড়থাপ্পর মারেন। মিলন প্রতিবাদ করলে তাকে লাঠি দিয়ে মারতে শুরু করেন। এমন অবস্থা দেখে ছেলেকে বাঁচাতে ছুটে যান মা। এ সময় মিলন মেম্বার ওই বৃদ্ধাকে বেধড়ক মারধর করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD