ভাটা পড়েছে বিএনপির রাজনীতিতে Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




ভাটা পড়েছে বিএনপির রাজনীতিতে

ভাটা পড়েছে বিএনপির রাজনীতিতে

ভাটা পড়েছে বিএনপির রাজনীতিতে




কলাপাড়া প্রতিনিধি॥ পটুয়াখালীর কলাপাড়ায় ঘূর্ণিঝড় আম্ফানের ক্ষত এখনো শুকায়নি। এখনো বিধ্বস্ত রয়েছে ঘরবাড়ি। এসব ক্ষতিগ্রস্ত বাসিন্দাদের পাশে দাঁড়িয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনগুলো। এসব সংগঠনের নেতাকর্মীরা সাধ্যমতো সহযোগিতা করছেন। সরকার দলীয় এমপিও ত্রাণ দিয়েছেন। কিন্তু পাশে দেখা যায়নি বিএনপি নেতাকর্মীদের।

 

 

জেলার গলাচিপার পানপট্টি ইউপির ৮ নম্বর ওয়ার্ডের খরিদা গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক খানজাহান আলী বলেন, কয়েকদিন আগে ধেয়ে গেল ঘূর্ণিঝড় আম্ফান। বাড়িঘর সবই বিধ্বস্ত। আওয়ামী লীগ পাশে থাকলেও খুঁজে পাওয়া যায়নি বিএনপির কোনো নেতাকর্মীদের।

 

 

তিনি বলেন, শুধু কি ভোটের সময় রাজনীতিতে তাদের জোয়ার আসে? দুঃসময়ে অসহায় মানুষের পাশেও দাঁড়াতে হয়। এ আম্ফানের কারণে ক্ষতিগ্রস্ত হয়েছেন তৃণমূলের বিএনপি কর্মীরাও। কিন্তু তাদেরও কোনো খোঁজ নিচ্ছে না দলটি। পটুয়াখালীতে বলা যায় এক প্রকার ভাটা পড়েছে বিএনপির রাজনীতিতে। জনগণের পাশে না থাকলে একদিন বিএনপি নামক দলটি ভুলে যাবে।

 

 

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির একাধিক কর্মী জানান, দল দীর্ঘদিন ধরেই ক্ষমতায় নেই। কর্মীদের ব্যবসা-বাণিজ্যও নেই। দল চালাতে গেলে টাকারও প্রয়োজন। তাই মানুষের পাশাপাশি কর্মীদেরও খোঁজখবর রাখতে হয় সিনিয়র নেতাদের। তাহলে দল চাঙা থাকে। কর্মীদের কর্ম চঞ্চলতাও ফিরে পায় ও দলের প্রতি দায়িত্ব বাড়ে। কিন্তু জেলা বিএনপি এখন আর সেই অবস্থায় নেই। দুঃসময়ে কর্মীদের পাশে দাঁড়াতে হয়, এ মনোভাবও সিনিয়র নেতাদের নেই।

 

 

জানা গেছে, ২০১৩ সালের ১৩ মে আলতাফ হোসেন চোধুরীকে সভাপতি ও এমএ রব মিয়াকে সাধারণ সম্পাদক করে ১৭১ সদস্যের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি। এ কমিটির পর বিএনপি আর ঘুরে দাঁড়াতে পারেনি।

 

 

জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়াহিদ সরোয়ার কালাম বলেন, ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত এলাকাগুলোতে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা পাশে ছিলেন। যে যার মতো করে সহযোগিতা করেছেন।

 

 

এদিকে দলের বর্তমান অবস্থা জানতে পটুয়াখালী জেলা বিএনপি সভাপতি আলতাফ হোসেন চৌধুরীর মুঠোফোনে একাধিকবার কল করেও পাওয়া যায়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD