বিয়েতে প্রত্যেক অতিথিকে ৮০০ ডলার দিয়ে আপ্যায়ন Latest Update News of Bangladesh

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১২:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




বিয়েতে প্রত্যেক অতিথিকে ৮০০ ডলার দিয়ে আপ্যায়ন

বিয়েতে প্রত্যেক অতিথিকে ৮০০ ডলার দিয়ে আপ্যায়ন




আন্তর্জাতিক ডেস্ক: ‘ক্রেজি রিচ এশিয়ান’ সিনেমার কথা কি মনে আছে? জনপ্রিয় এই সিনেমাটিতে বিলাসবহুল কিছু বিয়ের দৃশ্যও আছে। সিনেমার এ ধরনের ঘটনা যে বাস্তবেও ঘটে তার জ্বলন্ত প্রমাণ দিলেন সেলিব্রেটি ট্র্যাভেলার ডানা চ্যাং। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এমন একটি বিয়ের ভিডিও তিনি পোস্ট করেছিলেন। সেখানে দেখা যাচ্ছে, অতিথিদের রীতিমতো টাকা পয়সা দিয়ে আপ্যায়ন করা হয়েছে।

ইতোমধ্যে ওই ভিডিও ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিওর শুরুতে ডানা চ্যাং বলেছেন, ‘বাস্তবে একটি ক্রেজি রিচ এশিয়ান বিয়ে এমনই দেখায়।’ সত্যিকার অর্থে ভিডিওটিতে যেমনটি দেখা গেছে, তা দেখে ডানার ফলোয়ারদের মাথা ঘুরে গেছে!

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, নববিবাহিত দম্পতি তাদের অতিথিদের সারা জীবন মনে রাখার মতো একটি অবিস্মরণীয় অভিজ্ঞতা দিয়েছেন। অতিথিদের তারা একটি পাঁচতারা হোটেলে পাঁচ দিনের জন্য রেখেছিলেন। আর এই সময়ের মধ্যে অতিথিদের যেকোনো প্রয়োজনে রোলস রয়েস এবং বেন্টলির মতো ব্যয়বহুল সব গাড়ির বহর সদা প্রস্তুত ছিল। বিয়ের জমকালো সাজসজ্জা এতটাই চোখধাঁধানো ছিল যে, অনেকে এটিকে ইউরোপীয় ভেবে ভুল করবেন।

চীনা বিয়ের একটি রীতি হলো, অতিথিরা পকেট ভারী করে বিয়ের অনুষ্ঠানে যান এবং বর-কনেকে উপহার হিসেবে টাকা-পয়সা দান করেন। কিন্তু ডানার দেখানো বিয়েতে ঘটল উল্টো! অতিথিদের কাছ থেকে ওই নবদম্পতি কোনো কিছুই গ্রহণ করেননি, বরং উল্টো তারা সবাইকে নানা ধরনের উপহার সামগ্রী দিয়েছেন এমনকি সবার হাতে একটি করে খামও ধরিয়ে দিয়েছিলেন।

ডানা জানান, অতিথিদের উপহার দেওয়া প্রত্যেকটি খামের ভেতরে ৮০০ ডলার করে ছিল। বাংলাদেশি মুদ্রায় যা এখন ৯৪ হাজার টাকার বেশি। শুধু এসবই নয়। অতিথিদের বাড়ি ফেরার রিটার্ন টিকিটও সরবরাহ করেছিলেন ওই দম্পতি।

ডানার শেয়ার করা ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে। অনেকে এই বিয়েকে বছরের সবচেয়ে ব্যতিক্রম বিয়ে হিসেবে আখ্যা দিয়েছেন। ভিডিওর নিচে একজন মন্তব্য করেছেন, ‘হে দয়াময়, উনি কোন লেবেলের বিলিয়নিয়ার।’

আরেকজন লিখেছেন, ‘ঈশ্বর তুমি আমাকে কিছু না দিয়ে অন্যদের কত কিছু দিয়েছ!’ রসিকতা করে আরেকজন লিখেছেন, ‘ভিডিও দেখে গরিবেরা কাঁদছে।’ তবে অনেকেই ওই দম্পতির প্রশংসাও করেছেন। অতিথিদের উপহার দেওয়াকে একটি বিনয়ী ব্যবহার হিসেবে অভিহিত করেছেন তারা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD