বানারীপাড়ায় ডাকাত সন্দেহে গভীর রাতে ৭ দুর্বৃত্তকে আটক করেছে জনতা Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




বানারীপাড়ায় ডাকাত সন্দেহে গভীর রাতে ৭ দুর্বৃত্তকে আটক করেছে জনতা

বানারীপাড়ায় ডাকাত সন্দেহে গভীর রাতে ৭ দুর্বৃত্তকে আটক করেছে জনতা

বানারীপাড়ায় ডাকাত সন্দেহে গভীর রাতে ৭ দুর্বৃত্তকে আটক করেছে জনতা
ছবি: ভয়েস অব বরিশাল




মো. সুজন মোল্লা,বানারীপাড়া॥ ডাকাত সন্দেহে সংঘবদ্ধ ৭ দূর্বৃত্তকে গভীর রাতে আটক করেছে জনতা। এ সময় একজন পালিয়ে যায়।

 

জানাগেছে বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার প্রন্তত্যণাঞ্চল বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া বাজার সংলগ্ন গ্রামীণ ফোনের টাওয়ারের কাছে সঙ্গলবার (২৮ জুলাই) গভীর রাতে ওই ৭ দুর্বৃত্তকে দেখতে পায় স্থানীয় জনতা। তারা দুটি ট্রলারযোগে এসছিলো বলে জানান স্থানীয়রা।

 

পরে ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্তকে জানালে তিনি স্থানীয় ইউপি সদস্য ও গ্রাম পুলিশকে জানান। এক সময় তারা একত্রিত হয়ে কৌশলী ভূমিকা অবলম্বন করে পাকরাও করে ৭ দূর্বৃত্তকে।

 

বিষয়টি বানারীপাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাফর আহম্মেদকে জানালে তিনি ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসেন।

 

এসময় তাদের কাছ থেকে টাওয়ারের বিভিন্ন যন্ত্রাংশ,চুরির কাজে ব্যবহৃত সরঞ্জাম ও দুটি ট্রলার উদ্ধার করা হয়। তবে পুলিশের দাবী তারা চুরি নয় মরিচবুনিয়া ও চৌমোহনা বাজারে ডাকাতির উদ্দেশ্যে প্রস্তুতি নিচ্ছিলো। উপজেলার বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত জানান মঙ্গলবার রাত অনুমান ১২টার দিকে ৮ দুর্বৃত্ত দুটি ট্রলার যোগে এসে মরিচবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় ও বাজার সংলগ্ন গ্রামীণ ফোনের টাওয়ারের কাছে অবস্থান নেয়।

 

এসময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে মুঠোফোনে তাকে জানালে ইউপি সদস্য ও গ্রাম পুলিশ সহ লোকজন নিয়ে ঘটনাস্থলে গিয়ে টাওয়ারের বিভিন্ন যন্ত্রাংশ, চুরির কাজে ব্যবহৃত সরঞ্জাম ও দুটি ট্রলার সহ ৭ দুর্বৃত্তকে আটক করেন তারা।

 

এসময় নাজিরপুর উপজেলার পশ্চিম বাইনারী গ্রামের কবির গাজী নামের এক দৃর্বৃত্ত পালিয়ে যেতে সক্ষম হয়।

 

আটককৃতরা হলেন পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার বালীহারি গ্রামের হিরু,বলদিয়া কাটাখালি গ্রামের ইয়াসিন হাওলাদার,উলিবুনিয়া গ্রামের ইয়াছিন বাহাদুর,নাজিরপুর উপজেলার বাইনারী গ্রামের সহিদুল ইসলাম,পশ্চিম বাইনারী গ্রামের লিটন শেখ, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার পাটগাতী গ্রামের শাহিন শেখ ও তাওহীদুল ইসলাম। এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি ও ডাকাতির মামলা রয়েছে বলে প্রাথমিক ভাবে জানাগেছ।

 

কয়েকজনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানাও রয়েছে বলে জানা যায়।

 

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাফর আহম্মেদ জানান বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া ও চৌমোহনা বাজারে ডাকাতির প্রস্তুতি কালে জনতার সহায়তায় তাদের আটক করা হয়েছে। এ ব্যপারে বুধবার সকালে থানায় ডাকাতির প্রস্তুতির মামলা দায়েরের পর তাদেরকে বরিশাল জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলমান রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD