বাউফলে ব্যবসায়ী শহিদুলকে গলা কেটে হত্যাচেষ্টা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে ব্যবসায়ী শহিদুলকে গলা কেটে হত্যাচেষ্টা

বাউফলে ব্যবসায়ী শহিদুলকে গলা কেটে হত্যাচেষ্টা




আমজাদ হোসেন, বাউফল প্রতিনিধি ॥  পটুয়াখালীর বাউফল উপজেলায় এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যাচেষ্টার করা হয়েছে। তার নাম মো. শহিদুল (৪৫)।রোববার রাত সাড়ে ৯টার দিকে বাউফল পৌরসভার ৮নং ওয়ার্ডের ইঞ্জি. ফারুক তালুকদার মহিলা কলেজের পশ্চিম পাশের সড়কে এ ঘটনা ঘটে।

জানা যায়, রাতে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় শহিদুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. ফয়সাল আহম্মেদ বলেন, শহিদুলের গলায় ক্ষতচিহ্ন রয়েছে এবং পেটেও জখম ছিল।

বাউফল পাবলিক মাঠের পূর্ব পাশে একটি চায়ের দোকান আছে শহিদুলের। কারও সঙ্গে তার তেমন কোনো বিরোধ ছিল না বলে জানায় নিহতের পরিবার।

এ বিষয়ে বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সম্ভাব্য সব বিষয়কে সামনে রেখে পুলিশ তদন্ত করছে।আশা করছি দ্রুতই এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে করবে পুলিশ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD