বাউফলে পূর্ববিরোধের জের ধরে অটোরিকশা চালককে কুপিয়ে জখম Latest Update News of Bangladesh

রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে পূর্ববিরোধের জের ধরে অটোরিকশা চালককে কুপিয়ে জখম

বাউফলে পূর্ববিরোধের জের ধরে অটোরিকশা চালককে কুপিয়ে জখম

বাউফলে পূর্ববিরোধের জের ধরে অটোরিকশা চালককে কুপিয়ে জখম




বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফলে পূর্ববিরোধের জের ধরে জামাল মৃধা (৩৫) নামে এক অটোরিকশা চালককে কুপিয়ে জখম করা হয়েছে। গতকাল মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার নওমালা বড়ব্্রীজের পশ্চিম পার্শে এ ঘটনাটি ঘটে।

 

 

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে উপজেলার দাশপাড়া ইউনিয়নের বাহির দাশপাড়া গ্রামের এছাহাক মৃধার ছেলে জামাল মৃধার সঙ্গে একই গ্রামের বাবুল ফরাজীর ছেলে হাচান ফরাজীর (২৫) পূর্ববিরোধ চলছে। ঘটনার দিন জামাল তার অটোরিকশা নিয়ে কালাইয়া থেকে নওমালা বাজারে যায়।

 

 

এ সময় পূর্বে অৎপেতে থাকা হাচান ফারজী(২৫) খোকন (২৬) সাইদুল (২২)সহ ৭/৮ জন একটি সন্ত্রাসী বাহিনী দিয়ে জামাল মৃধাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা গুরুতর আহত জামাল মৃধাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্ররণ করেন।

 

 

এ ঘটনায় জামাল মৃধার স্ত্রী আসমা বেগম বাদী হয়ে হাচান ফারজী (২৫) খোকন (২৬) সাইদুল (২২) বাবুলসহ (৪৫) অজ্ঞতনামা আরো ৪ জনকে আসামি করে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন।

 

 

এ ব্যাপারে বাউফল থানা ওসি আল মামুন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। খোকন ও সাইদুল নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD