বাউফলে নারীকে ঘরে ঢুকে পিটিয়ে জখম করলেন যুবলীগ নেতা Latest Update News of Bangladesh

শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে নারীকে ঘরে ঢুকে পিটিয়ে জখম করলেন যুবলীগ নেতা

বাউফলে নারীকে ঘরে ঢুকে পিটিয়ে জখম করলেন যুবলীগ নেতা




আমজাদ হোসেন,বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামে আজ রোববার মোসা. মুঞ্জু বেগম (৫৫) এক নারীকে ঘরে ঢুকে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। আহত ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পূর্ব বিরোধের জেরে দাসপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. ফিরোজ হাওলাদারের (৩৭) নেতৃত্বে ঘরে ঢুকে ওই হামলার ঘটনা ঘটানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় বাসিন্দা ও আহত নারীর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, খেজুরবাড়িয়া গ্রামের ফিরোজ মোল্লার (৩৫) সঙ্গে দীর্ঘদিন ধরে একই এলাকার আবদুস ছালাম হাওলাদারের (৪৫) জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। ফিরোজ হাওলাদার হলেন আবদুস ছালামের পক্ষের লোক। ওই বিরোধের জেরে রোববার দুপুর ১২ টার দিকে ফিরোজের নেতৃত্বে চার-পাঁচজনের একটি দল ফিরোজ মোল্লার শশুর প্রতিবেশি মো. নূরুল হক খানের ঘরে ঢুকে শাশুড়ি মুঞ্জু বেগমকে এলোপাতাড়ি পিটাতে থাকে ও ঘরের আসবাব ভাঙচুর করে। তাঁর (মুঞ্জু বেগম) চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে আসে। তখন ফিরোজ হাওলাদার তার দল নিয়ে চলে যান। পরে স্থানীয় বাসিন্দারা ওই নারীকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান।

এ অভিযোগ অস্বীকার করে যুবলীগ নেতা ফিরোজ হাওলাদার বলেন,‘তিনি মোটরসাইকেলে করে বাড়ি যাওয়ার পথে ওই নারীর নেতৃত্বে সড়কের ওপর গাছ ফেলে তাঁর মোটরসাইকেলের গতিরোধ করে তাঁকে মারধর করা হয় এবং মোটরসাইকেলটি পুকুরের মধ্যে ফেলে দেওয়া হয়েছে।’ তাঁর নেতৃত্বে হামলার কোনো ঘটনা ঘটেনি বলে তিনি দাবি করেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন,‘বিষয়টি শুনেছি।লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD