বরগুনায় পারিবারিক শত্রুতার জের ধরে বাড়িতে ভাঙচুর ও লুটপাট Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় পারিবারিক শত্রুতার জের ধরে বাড়িতে ভাঙচুর ও লুটপাট

বরগুনায় পারিবারিক শত্রুতার জের ধরে বাড়িতে ভাঙচুর ও লুটপাট

বরগুনায় পারিবারিক শত্রুতার জের ধরে বাড়িতে ভাঙচুর ও লুটপাট




বরগুনা প্রতিনিধি॥ বরগুনায় পারিবারিক শত্রুতার জের ধরে রাতের আঁধারে দুটি বসতবাড়ি ও একটি মোটরসাইকেল ভাঙচুর লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার (১৭্ এপ্রিল) দিবাগত রাত ৮ টায় আজ রোববার (১৮ এপ্রিল) সকালের দিকে বরগুনা সদর উপজেলার আয়লাপাতাকাটা ইউনিয়নের পূর্ব কেওড়াবুনিয়া গ্রামে মজিবুর রহমান ও তার ভাই মোঃ হিমু মিয়ার বসতবাড়িতে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় মজিবুর রহমান বরগুনা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

 

মজিবুর রহমানের স্ত্রী ওয়াহিদা পারভিন জানান, শনিবার রাত আনুমানিক ৮ টার দিকে পার্শ্ববর্তী একই বংশের ফোরকান, ইউনুস, কামাল, শামিম, আইয়ুব আলী, নান্টু, দেলোয়ার মেম্বার, আলতাফ হোসেনসহ ৩০/৪০ জনের একদল নিকটতম আত্নীয় পূর্ব পরিকল্পিতভাবে সন্ত্রাসী কায়দায় ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ভাঙচুর চালায় । তারা ঘরে থাকা ষ্টিল আলমিরা ভেঙ্গে নগদ ৭০ হাজার টাকা এবং ৭ ভরি স্বর্ণালংকার ও একটি মোবাইল সেট নিয়ে চলে যায়।

 

 

তিনি আরও বলেন, পার্শ্ববর্তী তার দেবর মোঃ হিমু মিয়ার বসত ঘরও এ সময় তারা কুপিয়ে ভাঙচুর করে।

 

 

এ ব্যাপারে বরগুনা সদর থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ শহিদুল ইসলামের নিকট ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি জানান মজিবুর রহমান ও তার ভাই হিমুর বসতঘরে হামলা করে বাড়িতে অবরুদ্ধ করে রাখা হয়েছে রোববার সকালে এমন সংবাদের ভিত্তিতে ফোর্স পাঠিয়ে পুলিশের পিকআপ ভ্যানে করে তাকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD