ফকরুল ইসলাম মুকুলের উদ্যোগে গলাচিপায় দুইশ পিচ কেএন-৯৫ মাস্ক বিতরণ Latest Update News of Bangladesh

বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ফকরুল ইসলাম মুকুলের উদ্যোগে গলাচিপায় দুইশ পিচ কেএন-৯৫ মাস্ক বিতরণ

ফকরুল ইসলাম মুকুলের উদ্যোগে গলাচিপায় দুইশ পিচ কেএন-৯৫ মাস্ক বিতরণ

ফকরুল ইসলাম মুকুলের উদ্যোগে গলাচিপায় দুইশ পিচ কেএন-৯৫ মাস্ক বিতরণ




নিয়ামুর রশিদ শিহাব, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি॥ করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী এ্যাডভোকেট ফকরুল ইসলাম মুকুলের অর্থায়নে জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষার জন্য ২’শ পিচ কেএন৯৫ মাস্ক গলাচিপা থানা, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গলাচিপা প্রেসক্লাবে বিতরণ করা হয়েছে।

 

 

বৃহস্পতিবার (২ জুলাই) সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে আনুষ্ঠানিক ভাবে মাস্ক উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মো. রফিকুল ইসলামের হাতে তুলে দেন সিনিয়র সাংবাদিক শংকর লাল দাস। এ সময় উপস্থিত ছিলেন মহিলা কলেজের প্রভাষক আবু হেনা মোঃ শোয়েব,পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আখি হাওলাদার, উপজেলা আওয়ামী যুবলীগ নেতা বিশ্বজিৎ কর্মকার, সাংবাদিক সোহাগ রহমান, সোহেল আরমান প্রমুখ।

 

 

এসময় কাউন্সিলর আঁখি হাওলাদার বলেন, মহামারি করোনাকালীন সময় থেকে এ্যাডভোকেট খাইরুল ইসলাম মুকুল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় গলাচিপা দশমিনায় হত দরিদ্রদের পাশে থেকে ত্রাণ বিতরণ করেছেন। তার ত্রাণ, মাক্স, সুরক্ষা সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD