পিরোজপুর-১: ঈগল প্রতীকের মিছিলে নৌকা সমার্থকদের হামলা. আহত ১০ Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পিরোজপুর-১: ঈগল প্রতীকের মিছিলে নৌকা সমার্থকদের হামলা. আহত ১০

পিরোজপুর-১: ঈগল প্রতীকের মিছিলে নৌকা সমার্থকদের হামলা. আহত ১০




পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলায় স্বতন্ত্র প্রার্থীর মিছিলে হামলার অভিযোগ নৌকা সমার্থক দের বিরুদ্ধে।

শনিবার, ৩০ ডিসেম্বর ( ২০২৩) উপজেলার সেখমাটিয়া ইউনিয়নের খেজুরতলা বাজারে এ ঘটনা ঘটে। আহতদের নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় নাজিরপুর উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের খেজুরতলা বাজারে পিরোজপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী এ কে এম এ আউয়াল এর সমর্থকরা একটি মিছিল বের করে। মিছিলটি বাজার ঘুরে ফেরার পথে নৌকার প্রার্থী শ ম রেজাউল করিমের কর্মীরা তাদের উপরে হামলা চালায়। হামলায় আওয়ামী লীগ কর্মী মো. তুহিন শেখ, আবুল বাসার শিকদার, স্বেচ্ছাসেবক লীগ নেতা সুমন মজুমদার, শফিক সরদার সহ আরো অনেকে গুরুতর আহত হয়।

ভুক্তভোগী মোঃ তুহিন শেখ জানান আমরা ঈগলের সমর্থকরা একটি মিছিল বের করি। মিছিলটি বাজারের পশ্চিম প্রন্ত থেকে ঘুরে ফিরে আসার সময় নৌকার নির্বাচনী অফিসের ভিতর থেকে বের হয় মাস্টার মো. মনিরুজ্জামান হাওলাদার এর হুকুমে ছাত্রলীগের সভাপতি তাপস এর নেতৃত্বে তারা আমাদের উপরে বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এবং গুরুতর জখম করে।

এদিকে নাজিরপুর থানার ওসি শাহ আলম হাওলাদার বলেন, খেজুরতলা বাজারে শনিবার সন্ধ্যায় একটি মারামারির ঘটনা ঘটেছে। আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

ইতিমধ্যে ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD