পিরোজপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে হত্যার হুমকি Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পিরোজপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে হত্যার হুমকি

পিরোজপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে হত্যার হুমকি

পিরোজপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে হত্যার হুমকি




স্বরূপকাঠি প্রতিনিধি॥ পিরোজপুরের স্বরূপকাঠির আটঘর-কুড়িয়ানা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান ইউনিয়ন চেয়ারম্যান শেখর কুমার সিকদারের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিঠুন হালদারকে প্রাণনাশের হুমকি দেওয়া, পোস্টার ছিঁড়ে ফেলাসহ নির্বাচনী প্রচার প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ পাওয়া গেছে।

 

 

স্বতন্ত্র প্রার্থী মিঠুন হালদার এ বিষয়ে নেছারাবাদ থানায় একটি সাধারণ ডায়েরি এবং বুধবার রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার বরাবরে লিখিত অভিযোগ প্রদান করেছেন।

 

 

অভিযোগে মিঠুন হালদার উল্লেখ করেন, নির্বাচনের শুরু থেকেই নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী শেখর কুমার সিকদার বিভিন্ন সময়ে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছেন। মঙ্গলবার বিকেলে চেয়ারম্যান শেখর প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিঠুন ও তার নেতাকর্মী, সমর্থকদের গালিগালাজ করেন এবং তাকে প্রাণনাশের হুমকি দেন। শেখর নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে ২৫ থেকে ৩০টি মোটরসাইকেলযোগে মহড়া দিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করেন।

 

 

নৌকার প্রার্থী শেখর কুমার বাড়ির পাশের রাস্তা, আটঘর ও আদাবাড়ির রাস্তা, সাবেক চেয়াম্যান জাকির হোসেন নান্টু বাড়ি থেকে খায়েরকাঠী পর্যন্ত রাস্তাসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে ঝুলন্ত মিঠুনের আনারস প্রতীকের সব পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে বলেও অভিযোগে উল্লেখ করেন।

 

 

অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার ইউসুফ হারুন বলেন, অভিযোগ পেয়েছি। জেলায় সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগটি প্রেরণ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD