পিরোজপুরে প্রধান শিক্ষক 'থাপ্পর' মারলেন গনিত শিক্ষককে Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




পিরোজপুরে প্রধান শিক্ষক ‘থাপ্পর’ মারলেন গনিত শিক্ষককে

পিরোজপুরে প্রধান শিক্ষক ‘থাপ্পর’ মারলেন গনিত শিক্ষককে




পিরোজপুর প্রতিনিধি॥  জেলার ইন্দুরকানী উপজেলার পশ্চিম বালিপাড়া পাইলট স্কুলের প্রধান শিক্ষকের আর্থিক অনিয়মের প্রতিবাদ করে হাতে আহত ঘটনা অবশেষে ফাস হয়ে পড়েছে। ৯ ই সেপ্টেম্বর সোমবার সকাল ১০ টায় বিদ্যালয়ের শিক্ষদের সভা চলাকালে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষক শওকত হোসাইন উপজেলা উত্তর কলারনের নুর মোঃ হাওলাদারের পুত্র হামলা কারি প্রধান শিক্ষক নেছার উদ্দিন পার্শ্ববর্তী মোড়েল উপজেলার গুলিশা খালি গ্রামের পুত্র। এঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃস্টি হয়েছে।

স্থানীয় ও বিদ্যালয়ের সংশ্লিষ্ঠদের সাথে কথা বলে জানা গেছে,বিভিন্ন আর্থিক বিষয় ও বিল ভাউচার হিসাব নিয়ে সভা চলা কালে গনীত শওকত হোসাইনের সাথে বাক বিতন্ডতা শুরু হয় এক পর্যায় প্রধান শিক্ষক নেছার উদ্দিন ক্ষিপ্ত হয়ে গনিত শিক্ষককে চড় কিল ঘুষি মারেন এবং অকথ্য ভাষায় গালা গাল কলেন এবং প্রধান শিক্ষকের হাতে থাকা কলম দিয়ে গনীত শিক্ষক শওকত হোসেনের কপালের ভ্রুতে আঘাত করেন এসময় সভা স্থলে হুলুস্থ্যল শুরু হয়।

সভা স্থলে উপস্থিত শিক্ষকরা আহত শিক্ষককে উদ্ধার করে। তাকে পার্শ্ববর্তী উপজেলা মোড়েলগঞ্জ স্বাস্থ্যা কমপ্লেক্সে অপরেশন করে তার চোখের ভ্রুতে ঢোকা কলমের পিন সহ মাথা বেরকরেন তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। নাম প্রকাশ না করার শর্তে একজন শিক্ষক জানান প্রধান শিক্ষক স্কুলের বিভিন্ন ভাউচার দিয়ে টাকা পয়সা তছরুপ করেন।

এব্যাপারে সহকারি শিক্ষক শওকত প্রতিবাদ করলে মিটিংএ প্রধান শিক্ষক নেছার উদ্দিন ক্ষিপ্ত হয়ে উঠে সহকারি শিক্ষক শওকতকে কিল ঘুষি মারেন এবং তার হাতের কলম দিয়ে সহকারি শিক্ষক শওকতের চোখের ভ্রুতে আঘাত করে এতে শিক্ষ শওকত মারাত্ক আহত হন। শিক্ষক সওকত হোসাইন বলেন প্রধান শিক্ষকের কোন অনিয়ম প্রতিবাদ করলেই তিনি ক্ষেপে যান। পশ্চিম বালিপাড়া পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষ নেছার উদ্দিন জানান এখানে কথাকাটা কাটি হয়েছে সামান্য অন্যকোন ঘটনা ঘটেনি বলে কথা এড়িয়েজান।

এ ঘটনার সময় উপস্থিত ছিলেন সহকারী প্রধান মোঃ মনিরুল ইসলাম, সহকারী শিক্ষক তপন কুমার হালদার, মনিরুজ্জামান জোমাদ্দার, শামিম, শিব সংকর ও আহসানুজ্জামান। সহকারি শিক্ষক শওকত হোসাইন জানান প্রধান শিক্ষক আমাদে বিদ্যালয়ের ম‚ল একাডেমিক ভবনে উপরের তিনটি রুমে তিনি ফ্যাসিলি নিয়ে আবাসিক থাকে যার বিনিময়ে বিদ্যালয়ে তিনি কিছু দেয়না। ঠিক মত বিদ্যালয়ের আয় ব্যায়ের কোন হিসেব দেননা প্রধান শিক্ষক নেছার উদ্দিন তার স্বেচ্ছাচারিতায় অতিষ্ঠ আমরা কিছু বলতে পারিনা। শওকত হোসাইন জানান এঘটনা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার স্যারকে অবহিত করা হয়েছে। এবিষয়ে স্কুল কমিটির সভাপতি ও বালিপাড়া ইউনিয়ন চেয়ারম্যান কবির হোসেন কয়াতী জানান ঘটনা আমি শুনেছি এটা দুঃক্ষ জনক এ ঘটনার কঠোর বিচার হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD