পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

https://voiceofbarishal.com/পানিতে-ডুবে-তিন-শিশুর-মৃত/




গলাচিপা প্রতিনিধি॥ পটুয়াখালীর গলাচিপায় একদিনে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। তিন শিশুর বাড়ি উপজেলার গলাচিপা সদর, গজালিয়া ও ডাকুয়া ইউনিয়নে।

 

 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গলাচিপা উপজেলার গজালিয়া ইউনিয়নের হরিদেবপুর গ্রামের জুবায়ের মৃধা (৪), গোলখালী ইউনিয়নের ছোট গাবুয়া গ্রামের মাইনুল ইসলাম (৩) ও গলাচিপা ইউনিয়নের লোন্দা গ্রামের প্রতিবন্ধী তামিম মাতবর (১০)।

 

 

গতকাল সোমবার সকাল ১০টায় জুবায়ের মৃধার বাবা ও মা ঘরে কাজ করছিলেন।
তখন জুবায়ের ঘরের সামনের উঠানে অন্যান্য ছেলে মেয়েদের সাথে খেলা করছিল। সবার অগোচরে ঘরের সাথেই থাকা পুকুরে জুবায়ের পানিতে পড়ে ভেসে ওঠে। হঠাৎ জুবায়েরের মা তাকে দেখেতে না পেয়ে পুকুরে গিয়ে তার লাশ ভেসে থাকতে দেখে। জুবায়ের গজালিয়া ইউনিয়নের হরিদেবপুর গ্রামের জলিল মৃধার ছেলে।

 

 

এদিকে আজ সকালে প্রতিবন্ধী তামিমের বাবা প্রতিদিনের মতো কাজে যায় আর মা গরুর ঘাস খাওয়ার জন্য মাঠে গরু চরাতে যান। প্রতিদিন প্রতিবন্ধী তামিমকে বেঁধে রাখা হতো। কিন্তু আজ তাকে না বেঁধে বাবা-মা কাজে যান। পরে ঘরের পাশেই তামিম খালে পড়ে যায়।
সেখানেই তার মৃত্যু হয়। প্রতিবন্ধী তামিম গলাচিপা ইউনিয়নের লোন্দা গ্রামের হেলাল মাতবারের ছেলে।

 

 

অপরদিকে আজ সকালে মাইনুল ইসলামকে নিয়ে বাবা মাইনুলের নানাবাড়ি মা মেরি বেগমকে রেখে আমখোলার চারআনী বাউরিয়া গ্রামের বাড়িতে বেড়াতে যান। নানার ঘরের ভেতর সবাই কথা বলছিলেন আর এ ফাঁকে ঘরের পাশেই পানির ডোবায় পড়ে মাইনুল ইসলামের মৃত্যু হয়। মাইনুল ইসলাম গোলখালী ইউনিয়নের ছোট গাবুয়া গ্রামের মো. জাফর হাং ছেলে।

 

 

এ ব্যাপারে গলাচিপা থানা অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েণ বলেন, ‘সকাল থেকে এ পর্যন্ত তিনটি শিশু পানিতে ডুবে মৃত্যুর ঘটনা ঘটেছে। তিনজনের লাশই ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD