পটুয়াখালীর বাউফলে নদী ভাঙ্গন, মুক্তিযোদ্ধা কমান্ডারের আত্মহত্যার হুমকি! Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর বাউফলে নদী ভাঙ্গন, মুক্তিযোদ্ধা কমান্ডারের আত্মহত্যার হুমকি!

পটুয়াখালীর বাউফলে নদী ভাঙ্গন, মুক্তিযোদ্ধা কমান্ডারের আত্মহত্যার হুমকি!




আমজাদ হোসেন,বাউফল প্রতিনিধি॥  পটুয়াখালীর বাউফলে স্থানীয় মুক্তিযোদ্ধাদের নিয়ে তেঁতুলিয়া নদীতে আত্মাহুতি দেওয়ার ঘোষনা দিয়েছেন উপজেলার যুদ্ধকালীন কমান্ডার ও জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ বারেক হাওলাদার। আজ শুক্রবার বেলা ১১টায় উপজেলার ধূলিয়া লঞ্চঘাট এলাকায় ধুলিয়া নদী ভাঙ্গন প্রতিরোধ কমিটির আয়োজিত মানববন্ধনে তিনি ওই কথা বলেন।

ওই সময় তিনি জানান, ইতিমধ্যে বাউফল উপজেলা থেকে নিশ্চিহ্ন হয়ে গেছে, শতাধিক বাড়ীঘর, শিক্ষা প্রতিষ্ঠান এতিমখান মসজিদ মন্দির শ্বশানঘাট ও কয়েকটি হাটবাজার সহ লঞ্চঘাট। তেঁতুলিয়া গ্রাস করে নিয়ে গেছে ২৭জন মুক্তিযোদ্ধার কবর। বিলীন হওয়ার পথে রয়েছে ভাষা সৈনিক মুক্তিযোদ্ধা সংগঠক ও সাবেক এমপি সৈয়দ আশরাফ হোসেন, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী অধ্যক্ষ ইউনুস খান ও পরমানু বিজ্ঞানী ডা: আবদুস সোবহান এর সমাধিস্থল।

নদী ভাঙ্গন প্রতিরোধ কমিটির সভাপতি মোফাজ্জেল হোসেন মফুর সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিনের সাধারণ সম্পাদক ও নদী ভাঙ্গন প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক এইচএম রেজাউল করিম, জেলা পরিষদ সদস্য জহিরউদ্দিন বাবর ও ইউপি চেয়ারম্যান আনিচুর রহমান রব। মানববন্ধনে উপজেলার ধূলিয়া ইউনিয়নের সাথে বাকেরগঞ্জ উপজেলার দূর্গাপাশা ইউনিয়নেরও নদী ভাংঙ্গন কবলিত শতাধিক পরিবার অংশ গ্রহন করে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD