পটুয়াখালীর বাউফলের ওসি মোস্তাফিজুর রহমানকে প্রত্যাহার Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর বাউফলের ওসি মোস্তাফিজুর রহমানকে প্রত্যাহার

পটুয়াখালীর বাউফলের ওসি মোস্তাফিজুর রহমানকে প্রত্যাহার

পটুয়াখালীর বাউফলের ওসি মোস্তাফিজুর রহমানকে প্রত্যাহার




পটুয়াখালী সংবাদদাতা॥ পটুয়াখালীর বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমানকে প্রত্যাহার (ক্লোজড) করে পটুয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। মঙ্গলবার তাকে থানা থেকে প্রত্যাহার করা হয়। পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

 

 

গত কয়েক দিন আগে ওসি মোস্তাফিজুর রহমান দ্রুত বিচার আইনে দায়েরকৃত মামলাসহ একাধিক মামলার আসামিদের সাথে সেলফি তুলে বিভিন্ন পত্রিকার শিরোনাম হন।

 

এ ঘটনায় তার বিরুদ্ধে তদন্ত শেষে বিভাগীয় ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হয়। শেষ পর্যন্ত বাউফল থেকে সরানো হলো আলোচিত ওসি মোস্তাফিজকে।

 

 

সংশ্লিষ্ট সূত্র জানায়, ওসি মোস্তাফিজুর রহমান গত বছর ফেব্রুয়ারি মাসে বাউফল থানায় যোগদান করেন। রাজনৈতিক প্রভাবিত হয়ে দায়িত্ব পালন করতে গিয়ে তিনি বিতর্কিত হন।

 

 

এর মধ্যে বাউফল থানার সামনে যুবলীগ নেতা তাপস খুন হন তিনি যোগদানের কয়েক দিন পরই। এর কয়েক দিন পর কেশবপুর ইউনিয়নে ক্ষমতাসীন দলের দু’পক্ষের আভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ওই ইউনিয়নের যুবলীগের সহ-সভাপতি ইমন তালুকদার ও তার চাচাত ভাই ইশাত তালুকদার খুন হন। এই খুনের ঘটনার আগের দিন একপক্ষ অপরপক্ষের ওপর হামলা করে। ঘটনাটি লিখিতভাবে ওসি মোস্তাফিজুর রহমানকে জানানো হলেও তিনি কোনো পদক্ষেপ নেননি। যার ফলে পরের দিন জোড়া খুন হয়।

 

এ ছাড়াও তার বিরুদ্ধে পৌর শহরে ক্ষমতাসীন দলের একপক্ষকে মদদ দেয়ার অভিযোগ রয়েছে। যে কারণে বাউফলে ক্ষমতাসীন দলের দু’পক্ষের মধ্যে প্রায়ই সংঘর্ষ, হামলা ও মামলা হচ্ছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD