পটুয়াখালীর দুমকিতে এক যুবক বিষপানে আত্মহত্যা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর দুমকিতে এক যুবক বিষপানে আত্মহত্যা

পটুয়াখালীর দুমকিতে এক যুবক বিষপানে আত্মহত্যা

পটুয়াখালীর দুমকিতে এক যুবক বিষপানে আত্মহত্যা




দুমকি প্রতিনিধি॥ পটুয়াখালীর দুমকিতে ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে মো. জাহিদুল ইসলাম কাইউম (৩০) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকালের দিকে উপজেলার চরগরবদি গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

 

 

খবর পেয়ে থানা পুলিশ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

 

 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চরগরবদি গ্রামের মৃত রফিক সিকদারের ছেলে কাইউম সিকদার নানা কারণে দেনাগ্রস্ত হয়ে বেশ কিছুদিন এলাকার বাইরে অবস্থান করছিলেন। সম্প্রতি গ্রামের বাড়িতে ফেরার পর পাওনাদাররা টাকার জন্য চাপ দেন। এ নিয়ে পরিবারে কলহ বিরাজ করছিল। পাওনা পরিশোধের জন্য পৈতৃক জমি লিখে নেয়া হলেও দেনা শোধ হয়নি। এতে চরম হতাশায় ভুগছিলেন তিনি।

 

 

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে সবার অগোচরে বিষপান করেন কাইউম সিকদার। পরিবারের লোকজন মৃত্যু যন্ত্রণায় ছটফট করতে দেখে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

দুমকি থানার ওসি মেহেদী হাসান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, লাশ মর্গে পাঠানো হয়েছে। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD