পটুয়াখালীতে মরিচাধরা এক্সরে মেশিন! Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
উপজেলা পরিষদ নির্বাচনঃ মির্জাগঞ্জে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ অন্যায়কে প্রশ্রয় দেয়া মানুষ আমি নই : এস এম জাকির  বিয়েতে রাজি না হওয়ায় ডজন খানেক মামলা, নিউজ করায় সাংবাদিকদেরও আসামি ! তীব্র তাপদাহে বরিশালের হাসপাতালে বেড়েছে রোগীর চাপ বরিশালে তিব্র তাপদাহ: ক্লাস চলাকালীন ৪ স্কুলশিক্ষার্থী অসুস্থ কারো ভয়বীতি বা প্রলোভনে না পরে যোগ্য প্রার্থীকেই ভোট দিন: : এসএম জাকির নির্বাচনে কোন ধরনের অনিয়ম করলে বিন্দুমাত্র ছাড় নয়: নির্বাচন কমিশনার তাপদাহ তীব্র: আবারো জারি হতে পারে হিট অ্যালার্ট যেদিন থেকে শুরু হজ ফ্লাইট ভোটকেন্দ্রে সাংবাদিকদের ঢুকতে অনুমতির প্রয়োজন নেই: নির্বাচন কমিশনার




পটুয়াখালীতে মরিচাধরা এক্সরে মেশিন!

পটুয়াখালীতে মরিচাধরা এক্সরে মেশিন!

পটুয়াখালীতে মরিচাধরা এক্সরে মেশিন




বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এক্সরে মেশিন ৩০০ এমএ কোয়ালিটির দেওয়ার বিধান থাকলে হস্তান্তের সময় দেওয়া হলো ২০০ এমএ। এমনকি মেশিন খোলার পড় দেখা গেল মরিচাপড়া ও দেখতে পুরনো। বিষয়টি এলাকাবাসীর নজরে আসলে তোপের মুখে পড়েন মেশিন নিয়ে আসা ব্যাক্তিরা। এক পর্যায়ে মেশিনটি গ্রহন না করে ফেরত দিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবারপরিকল্পনা কর্মকর্তা। বুধবার বেলা ১১টার দিকে উপজেলঅ স্বাস্থ্যকমপ্লেক্সে চত্ত্বরে এ ঘটনা ঘটে।

 

 

সংশ্লিষ্ট সূত্র জানায়, ২০১৮-২০১৯ ইং অর্থ বছরে সারাদেশের ৬৫টি স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০০ এমএ কোয়ালিটির এক্সরে মেশিন সরবরাহের জন্য টেন্ডার আহবান করে স্বাস্থ্য অধিদপ্তরের কেন্দ্রীয় ঔষধাগার (সিএমএসডি)। টেন্ডার প্রক্রিয়ায় অংশ নিয়ে আহমেদ এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠান চীন থেকে এক্সরে মেশিনগুলো আমদানী করে। ৩০০ এমএ কোয়ালিটির এক্সরে মেশিন সরবরাহের শর্ত থাকলেও ২০০ এমএ মেশিন আমদানী করে ওই প্রতিষ্ঠান।

 

 

একটি ট্রান্সপোর্ট এজেন্সির মাধ্যমে বুধবার বাউফল ও কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ২টি এক্সরে মেশিন সরবরাহ করা হয়। বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ট্রাক থেকে বাক্স বন্দী পানিতে ভেজা এক্সরে মেশিন নামিয়ে ষ্টোরে নেওয়ার সময় এলাকাবাসীর নজরে আসে। এরপর স্বাস্থ্য কমপ্লেক্সের কয়েকজন কর্মচারী ওই বাক্স খুলে পুরানো মরিচায় ধরা যন্ত্রপাতি দেখতে পান। বিষয়টি প্রকাশ হওয়ার পর মুহুর্তেই তা টক অব দ্যা টাউনে পরিণত হয়। এলাকাবাসী পুরানো এক্সরে মেশিন নিয়ে ক্ষোভে ফুঁসে ওঠেন। বিক্ষুব্দ এলাকাবাসীর তোপের মুখে বাউফল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ওই এক্সরে মেশিন ফেরত পাঠাতে বাধ্য হন।

 

 

এ বিষয়ে বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা বলেন, চুক্তি অনুযায়ী ৩০০ এমএ এক্সরে মেশিন সরবরাহ না করায় আমরা তা ফেরত পাঠিয়েছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD